শুক্রবার  ২৭শে এপ্রিল, ২০১৮ ইং  |   শুক্রবার  ১৪ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

হাজীগঞ্জে জাল টাকাসহ আটক ১

জুন ৩০, ২০১৬

টাকাসহ আটক ১

হাজীগঞ্জে জাল টাকাসহ এক কিশোরকে আটক করেছে জনতা। বুধবার সন্ধ্যায় বাজারের কাপড়িয়া পট্টিতে কেনা-কাটার সময় দোকানীকে জাল নোট দেয়ায় দোকানদারের সন্দেহ হলে তাকে আটক করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে হাজীগঞ্জ থানার এস.আই বলাই চন্দ্র দেবনাথ ও আনোয়ার কামাল হারুন সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল থেকে ৮ হাজার টাকার জাল নোটসহ তাকে আটক করে। আটককৃত কিশোর ফরিদগঞ্জ উপজেলা বড়গাঁ গ্রামের চকিদার বাড়ির আবুল খায়ের মাস্টারের ছেলে বোরহান উদ্দিন (১৮)।

আটককৃত বোরহান জানান, মোবাইল বিক্রয় বাবদ ১০ হাজার টাকা একই গ্রামের নোয়া বাড়ির জাফর তাকে দিয়েছিল। হাজীগঞ্জ বাজারের কাপড়িয়া পট্টিতে ঈদের নতুন পোশাক ক্রয় করতে আসে। তার বোনের জন্য একটি থ্রি-পিছ ৯শ টাকা ধরে ক্রয় করে টাকা দোকানির হাতে ১ হাজার টাকার দুটি নোট দেয়ার পর দোকানদার বলে এগুলো জাল নোট। তখন বোরহান ১ হাজার টাকার দুটো নোট ছিঁড়ে পেলে। এতে দোকানে থাকা কর্মচারী ও উপস্থিত জনতা মারধর করে তাকে পুলিশে দেয়।

হাজীগঞ্জ থানার এস.আই বলাই আমাদের প্রতিনিধিকে জানান, বোরহান জাল নোট চক্রের একজন সদস্য । কারণ এক সাথে ১০ হাজার টাকার নোট নিয়ে ঈদের বাজারে ব্যবসায়ী প্রতিষ্ঠানে ভীড়ের মধ্যে রদবদল করার চেষ্টা করে। পেশাদার জাল নোট চক্রের সদস্যদের মতো যখনি জাল টাকা নিয়ে হাতে-নাতে ধরা পড়ে। তখনি জাল নোট ছিঁড়ে ফেলে।

এ ব্যাপারে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. শাহআলম (এলএলবি) জানান, আটক বোরহানকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে হাজীগঞ্জ থানায় নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মাজহারুল ইসলাম অনিক,চাঁদপুর -৩০শে জুন, ২০১৬ ইং