মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর, ২০১৭ ইং  |   মঙ্গলবার  ১১ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

স্বেচ্ছা সেবকলীগের ফ্যাষ্টুনে ঢাকা পড়লো সিটি কর্পোরেশনের উন্নয়ন চিত্র

আগস্ট ১৬, ২০১৬

নারায়নগঞ্জ

নারায়নগঞ্জ সংবাদদাতা/
সিদ্ধিরগঞ্জের চৌধুরী বাসস্ট্যান্ড এলাকায় না’গঞ্জ সিটি কর্পোরেশনের উন্নয়ণের সাটানো চিত্র সুকৌশলে ফ্যাস্টুন দিয়ে ঢেকে দিয়েছে নামধাারি সে”ছাসেবকলীগের নেতাকর্মীরা। এ নিয়ে তীব্র ক্ষোভ ও সমালোচনা করে এলাকাবাসী ভিন্ন ভিন্ন মত প্রকাশ করছেন। কেউ বলছেন আগামী সিটি করপোরেশনের নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের প্রতিহিংসা পরায়ণ আচরনে এরূপ কর্মকান্ড করছে একটি মহল নেপথ্যের ইন্ধনে। ১৫ আগষ্ট উপলক্ষ্যে সেতু, আয়নাল, জাহাঙ্গীর আলম বিদ্যুৎ স্বে”ছাসেবক লীগের ব্যানার বানিয়ে সিটি কর্পোরেশনের উন্নয়ণের সাটানো চিত্রের ব্যানারে সামনে সাটায়। এতে সিটি কর্পোরেশনের উন্নয়ণের সাটানো চিত্রের ব্যানেরটি ঢেকে যায়। জানা যায়, চৌধুরীবাড়ি বাসষ্ট্যান্ড আরকে গ্রুপের গেইটে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ডে বিভিন্ন উন্নয়ন ও চলমান উন্নয়নের চিত্র সাটিয়ে ঈদুল ফিতরের কয়েক দিনে আগে বিশাল আকারের ফ্যাষ্টুন সাটায় কাউন্সিলর রুহুল আমিন মোল্লা। রোববার রাতে সে ফ্যাষ্টুনের বরাবর ঠিক সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী ও জাতিয় শোক দিবসের ফ্যাষ্টুন সাটায় সে”চাসেবক লীগ নাম ব্যবহার কারী সেতু, আয়নাল, জাহাঙ্গীর আলম বিদ্যুৎ। এতে ৮নং ওয়ার্ড বাসি এমন নোংড়া ও নেক্কার জনক কাজ করায় সে”চাসেবক লীগ নেতাদের বিরুদ্ধে বিরুপ মন্তব্য করছে।

এদিকে একাধিক এলাকাবাসী বলেন – সেতু, আয়নাল, জাহাঙ্গীর আলম বিদ্যুৎ আরেক নামধারি পদহীন যুবলীগ নেতার সেল্টারে থেকে সন্ত্রাসী কর্মকান্ড করে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে এ কাজ করেছে। তাছাড়াও তারা ওই নেতার ইশারায় চৌধুরী বাড়িতে অনেক অপরাধ করছে। সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র জনগনের সামনে তুলে ধরার জন্য পরিকল্পনা মন্ত্রনালয়ের নির্দেশ রয়েছে। অথচ সরকারের সেই উন্নয়নের চিত্র ওই নামধারি যুবলীগ নেতার ইশারায় ফ্যাষ্টুন দিয়ে ঢেকে সরকার বিরোধী কর্মকান্ডের পরিচয় দিয়েছে। এখানে ১৫ আপষ্ট এর ফ্যাষ্টুন সাটানোর অনেক ¯’ান ছিল। এ কাজটি করে সমাজের কাছে ঘৃনিত হয়েছে সে নেতা।

এদিকে নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা বলেন, সরকারের উন্নয়ণ, নাসিক উন্নয়ণ ও চলমান উন্নয়ণ কাজের চিত্র পরিকল্পনা মন্ত্রণালয়ের নিদের্শ্যে জনগনের মাঝে প্রচার করতে বলেছে। সে প্রচার ফ্যাষ্টুনকে ঢেকে ফ্যাষ্টুন করা কতটুকু যুক্তিযুক্ত তা আমি জানিনা। আমার মনে হয় কারো ইশারায় বা ইন্ধনে ব্যাক্তিগত প্রতিহিংসার এ কাজ করেছে। কারন ১৫আগষ্ট উপলক্ষ্যে অনেক নেতাকর্মী এ রাস্তা দিয়ে চলাচল করবে তারা যদি ৮নং ওয়ার্ডে উন্নয়নের চিত্র দেখে ফেলে তাহলে আর নেতাদের সামনে মিথ্যা বলতে পারবেনা। আমি বলতে চাই উন্নয়নের চিত্র ঢেকে দিলেই কি জনগনের মন থেকে ৮নং ওয়ার্ডের উন্নয়নের প্রমান মুছে ফেলা যাবেনা। তাই বলতে চাই নোংড়া খেলায় না গিয়ে উন্নয়ন করে জনগনের ভালোসাবা আদায় করুন।

এ ব্যাপারের মহানগর সে”ছাসেবক লীগের সাধারন সম্পাদক নাজমুল হাসান জুয়েল জানান, যে কাজটি করেছে তা নেক্কার জনক। যারা এ কাজটি করেছে তারা অতি উৎসাহি হয়ে প্ররোচণায় করেছে। তারা স্বে”ছা সেবকলীগের কোন নেতাকর্মী নয়। মহানগর নেত…বৃন্দ ও স্বে”ছাসেবক লীগের সাথে তাদের কোন সম্পর্ক নেই। এ বিষয়ে খোজ নিয়ে দ্রুত যথাযথ ব্যব¯’া নেয়া হবে।
১৬ই আগস্ট, ২০১৬ ইং