মঙ্গলবার  ২৪শে এপ্রিল, ২০১৮ ইং  |   মঙ্গলবার  ১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

স্ত্রী’র সাথে বিবাদ,শিকার হলেন শ্বশুর

জুন ১৬, ২০১৬

জখম

স্ত্রী’র সঙ্গে অশান্তি ।আর তার জেরে শ্বশুরকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হল জামাই । ঘটনায় স্ত্রী’কেও মারধরের অভিযোগ উঠেছে।চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগণা জেলার মধ্যমগ্রামের শ্রীনগর এলাকার ।ঘটনায় জখম মহিলাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, বিয়ের পর থেকে অশান্তির জেরে স্বামী সত্য বর্মনের বাড়ি থেকে চলে এসে মধ্যমগ্রামে বাবার বাড়িতেই থাকতেন মহিলা।সত্য বর্মনের বাড়ি তিলজলায়।গতকাল মধ্যরাতে আচমকাই স্ত্রী’র সঙ্গে দেখা করতে আসেন সত্য বর্মন।স্বামীর সঙ্গে দেখাও করেন স্ত্রী ।কিন্তু, দু’জনের মধ্যে বিবাদ বাঁধে।তাতে জড়িয়ে পড়েন মেয়ের বাবা প্রবীর দাসও।তখন প্রবীর দাসকে কোপাতে শুরু করে সত্য বর্মন। বাধা দিতে গেলে স্ত্রী’কেও এলোপাথাড়ি কোপ মারে সে।দুজনেই জখম হন। তাদের মধ্যমগ্রাম গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়।চিকিৎসকরা প্রবীর দাসকে মৃত বলে ঘোষণা করেন।বেশ কয়েকটি সেলাই পড়েছে আক্রান্ত মহিলার। ঘটনায় স্বামী সত্য বর্মনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন আক্রান্ত স্ত্রী।

অভিযোগের ভিত্তিতে আজ সকালে সত্য বর্মনের বাড়িতে হানা দেয় পুলিশ ।সেখানেই তার ঘরের ভিতর থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয়।পুলিশ ডেড বডি ময়না তদন্তের জন্য উদ্ধার করে নিয়ে যায়।

বিশ্বজিৎ দেবনাথ কলকাতা -১৬ই জুন, ২০১৬ ইং