শুক্রবার  ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং  |   শুক্রবার  ৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

স্কুল ছাত্রীকে যৌন হয়রানির দায়ে বালিকা বিদ্যালয়ের শিক্ষক গ্রেপ্তার

আগস্ট ২০, ২০১৬

শিক্ষক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার/ ই-বাংলা পত্রিকা/ 

স্কুল ছাত্রীকে যৌন হয়রাণির অভিযোগে বাগেরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের এস এম হাসানুর রহমান জুয়েল (৩৮) নামে এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।আজ শনিবার দুপুরে ওই শিক্ষককে বিদ্যালয় থেকে গ্রেপ্তার করা হয়।

বাগেরহাট মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় ওই স্কুল শিক্ষার্থীর মা এঘটনায় অভিযুক্ত শিক্ষকের বিরদ্ধে একটি মামলা দায়ের করেন নির্যাতিত ছাত্রীর মা।

জুয়েল বাগেরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি ক্রিড়া শিক্ষক।জেলার মোরেলগঞ্জ উপজেলায় অভিযুক্ত শিক্ষকের গ্রামের বাড়ি।

অভিযোগে জানা যায়,অভিযুক্ত শিক্ষক দীর্ঘদিন ধরে স্কুলের বিভিন্ন ক্লাসের মেয়েদের শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসলে ও মেয়েরা অনেকে লোকলজ্জার ভয়ে মুখ খুলতে পারে না। কিন্তু আমার মেয়ের ওপর নির্যাতনের কথা শুনে আর চুপ থাকতে পারিনি বলে উল্লেখ করেন নির্যাতিত ছাত্রীর মা ।

তিনি আর ও বলেন,আজ আমার মেয়ের ওপর নির্যাতন চালিয়েছে কাল আরেজনের ওপর নির্যাতন চালাবে। আমার মেয়ের মতো আর কোনো শিশু শিক্ষার্থী যাতে যৌন হয়রানির শিকার না হয় এজন্য আমি ওই শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

জানা গেছে,শনিবার সকালে বাগেরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর এক শিক্ষার্থীকে হাসানুর রহমান জুয়েল পাশের একটি কক্ষে ডেকে নিয়ে যায়। এসময় ওই শিক্ষক মেয়েটিকে শারীরিক ভাবে নির্যাতনের চেষ্টা করে। পরে ওই শিক্ষার্থী কক্ষ থেকে বেরিয়ে বিষয়টি তার অভিভাবকদের জানালে তারা পুলিশের কাছে অভিযোগ করে।অভিযোগ পেয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছি।
শনিবার ২০শে আগস্ট,২০১৬ ইং/৫ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ