বৃহস্পতিবার  ২৯শে জুন, ২০১৭ ইং  |   বৃহস্পতিবার  ১৫ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

সোমবার টুঙ্গিপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আগস্ট ১৩, ২০১৬

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এম শিমুল খান/
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ আগস্ট সোমবার গোপালগঞ্জের টুঙ্গীপাড়া আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ এস এম খুরশিদ-উল-আলম স্বাক্ষরিত এক ফ্যাক্স বার্তায় এ তথ্য জানানো হয়।

বার্তায় বলা হয়, ১৫ আগষ্ট সোমবার সকাল ৯টা ১০ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকার তেজগাঁও বিমান বন্দর থেকে হেলিকপ্টার যোগে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ার উদ্দেশে যাত্রা করবেন। সকাল ১০টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুস্পস্তাবক অর্পন এবং বেলা ১১ টায় মাজার প্রাঙ্গণে মিলাদ মাহফিলে অংশ নেবেন প্রধানমন্ত্রী। বেলা ১১টা ৪০ মিনিটে টুঙ্গীপাড়া হেলিপ্যাড থেকে আবার ঢাকার উদ্দেশে যাত্রা করবেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ সফরকে কেন্দ্র করে জাতির জনক বঙ্গবন্ধুর সমাধী সৌধ কমম্পেক্সে ধোয়া মোছা ও রং এর কাজ করছে পরিস্কার পরিছন্ন কর্মিরা। টুঙ্গিপাড়া উপজেলাসহ গোপালগঞ্জ শহরের প্রধান প্রধান সড়ক গুলোর দুই পাশের গাছে রঙ করে সৌদর্য বৃদ্ধি করা হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে বরণ করে নেয়ার জন্য টুঙ্গিপাড়ার প্রধান প্রধান সড়ক গুলোতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন সংগঠনের ব্যানার, ফেস্টুন, ও তোরনে ছেয়ে গেছে। প্রধানমন্ত্রীর এ সফরকে ঘিরে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী ও প্রধানমন্ত্রীর নিরাপত্তা বাহিনীর ব্যাপক তৎপরতা লক্ষ করা গেছে। প্রধানমন্ত্রীর এ সফর কে ঘিরে ৬ স্তরের নিরাপত্তা বলয় গ্রহন করা হয়েছে। মাঠে তৎপর রয়েছে পুলিশ র‌্যাবসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা।
গোপালগঞ্জ প্রতিনিধি/১৩ই আগস্ট, ২০১৬ ইং