শুক্রবার  ২৭শে এপ্রিল, ২০১৮ ইং  |   শুক্রবার  ১৪ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

সুন্দরগঞ্জ উপজেলায় জঙ্গি, সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে সকল স্কুল কলেজ মাদ্রাসায় মানব বন্ধন পালিত হয়

আগস্ট ১, ২০১৬

মানব বন্ধন

মোঃ নুরে শাহী আলম লাবলু/ 

সারা দেশের ন্যায় গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায় জঙ্গি, সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে সকল স্কুল কলেজ মাদ্রাসায় মানব বন্ধন পালিত হয়।

সরেজমিনে দেখা যায় সুন্দরগঞ্জ উপজেলার ধর্মপুর আব্দুল জব্বার ডিগ্রি কলেজের সকল ছাত্র-ছাত্রী, শিক্ষক কর্মচারি এবং ধর্মপুর ডি.ডি এম উচ্চ বিদ্যালয়ের ও ধর্মপুর পি. এন বালিকা উচ্চ বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রী শিক্ষক কর্মচারি এক যোগে ১১.০০ মিনিট থেকে ১২.০০ মিনিট পর্যন্ত গাইবান্ধা রংপুর মহাসড়কের দু-পার্শে দাঁড়িয়ে মানব বন্ধন কর্মসুচি পালন করে।

উপজেলার বোয়ালী বাজার নামক স্থানে বোয়ালী সিনিয়ার কামিল মাদ্রাসায় ব্যাপক উৎসাহে রাস্তার দুই ধারে দাঁড়িয়ে মানব বন্ধন পালন করে। মাদ্রাসার আয়োজনে মানব বন্ধন কর্মসুচিতে মাদ্রাসার উপাধ্যক্ষ মোঃ আব্দুর সামাদ বলেন সন্ত্রাস জঙ্গিবাদ কোন দিনই ইসলাম সমার্থন করে না। দেশের মানুষে জানমালের নিরাপত্তার বিষয় চিন্তা করে যে কোন মুল্যা এ জঙ্গিবাদ কে উৎখাত করা হবে।”

মানব বন্ধনে প্রভাষক আব্দুর রউফ ( অর্থনীতি), জিল্লু রহমান (আরবি সাহিত্য), মৌলভি মোঃ মশিউর রহমান ( আরবি সাহিত্য), আঃ জব্বার বিএসসি সহ আরও অনেকে জঙ্গিবাদের, সন্ত্রাসের ও নাশকতার বিরুদ্ধে সাধারণ জনগন সেচ্চার হওয়ার অনুরোধ জানান।
বিশেষ প্রতিনিধি গাইবান্ধা/ সোমবার ১লা আগস্ট, ২০১৬ ইং / ১৭ই শ্রাবণ, ১৪২৩ বঙ্গাব্দ