শুক্রবার  ২৭শে এপ্রিল, ২০১৮ ইং  |   শুক্রবার  ১৪ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

সিদ্ধীরগঞ্জে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিহত করার লক্ষ্যে আলোচনা সভা

জুলাই ২০, ২০১৬

আলোচনা সভা

এমরান আলী সজীবঃ সিদ্ধীরগঞ্জ থানা আওয়ামী যুবলীগ কর্তৃক সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিহত করার লক্ষ্যে এক আলোচনাসভার আয়োজন করা হয়। সিদ্ধীরগঞ্জের ২৫ টি মসজিদের ইমাম-মোয়াজ্জেম সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিদের নিয়ে নিয়ে সুমিলপাড়া নূরে মদীনা দাখিল মাদ্রাসা মাঠে এ জঙ্গিবাদ বিরোধী আলোচনাসভার আয়োজন করা হয়। থানা যুবলীগ সভাপতি মতিউর রহমান মতির সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু: সরাফত উল্লাহ।

বুধবার বিকাল সাড়ে ৫টায় সিদ্ধীরগঞ্জের সুমিলপাড়া এলাকায় এ আলোচনা সভার আয়োজন করা হয়। এ সময় আরো বক্তব্য রাখেন গোদনাইল বাগপাড়া দাখিল মাদ্রাসার প্রিন্সিপাল মাও: আলী আকবর, সিদ্ধীরগঞ্জ থানা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবুল আক্তার মোল্লা, যুগ্ম-সম্পাদক কালীপদ মল্লিক, থানা আওয়ামীলীগ সাংস্কৃতিক সম্পাদক হোসেন আলম মেম্বার,৬নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি হোসেন সরদার, ৬নং ওয়ার্ড যুবলীগ সাংগঠনিক সম্পাদক মানিক মাষ্টার সহ স্থানীয় নেতৃবৃন্দ।

সভায় প্রধান অতিথীর বক্তব্য মু. সরাফত উল্লাহ বলেন, দেশী ও আন্তর্জাতিক কিছু ষরযন্ত্রকারি একত্রিত হয়ে এ জঙ্গিবাদ সৃষ্টি করেছে। আপনারা জানেন স্কুল কলেজ সহ বিভিন্ন শীক্ষাপ্রতিষ্ঠান থেকে হঠাৎ করে নিখোজ হয়ে ষড়যন্ত্রকারিদের আশ্রয় প্রশ্রয়ে প্রশিক্ষিত হয়ে জঙ্গী রুপ ধারণ করে। তাই আমি সকল অভিভাবকদের প্রতি আহ্বান জানাচ্ছি আপনারা আপনাদের সন্তানদের প্রতি সজাগ দৃষ্টি রাখবেন। যদি কারও সন্তান নিখোঁজ হয় তাহলে দ্রুত থানায় জানাবেন। আমরা সাথে সাথে ব্যাবস্থা গ্রহণ করবো। এসময় তিনি শ্লোগান দেন পুলিশ জনতা মিলিয়েছে হাত সন্ত্রাসী জঙ্গীবাদ নিপাত যাক।
নারায়নগঞ্জ সংবাদদাতা/ ২০শে জুলাই, ২০১৬ ইং