মঙ্গলবার  ২৪শে এপ্রিল, ২০১৮ ইং  |   মঙ্গলবার  ১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

সিদ্ধীরগঞ্জে নাসিক ৪নং ওয়ার্ডে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিহত করার লক্ষ্যে কর্মীসভা

জুলাই ২৫, ২০১৬

কর্মীসভা

এমরান আলী সজীব/ 

সিদ্ধীরগঞ্জে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিহত করার লক্ষ্যে নাসিক ৪নং ওয়ার্ডে এক কর্মীসভার আয়োজন করা হয়। সিদ্ধীরগঞ্জ হাউজিং এলাকায় হাজী ফজলুল হক মডেল স্কুল মাঠে এ জঙ্গিবাদ বিরোধী কর্মীসভার আয়োজন করা হয়। থানা আওয়ামীলীগের প্রচার সম্পাদক তাজিম বাবুর সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে উপ¯ি’ত ছিলেন মহানগর আওয়ামীলীগের সহসভাপতি বাবু চন্দন শ্রীল।

সোমবার বিকাল সাড়ে ৪টায় সিদ্ধীরগঞ্জের হাউজিং এলাকায় হাজী ফজলুল হক আইডিয়াল স্কুল মাঠে এ আলোচনা সভার আয়োজন করা হয়। এ সময় আরো উপ¯ি’ত ছিলেন কেন্দ্রীয় শ্রমিকলীগের সাবেক সভাপতি আব্দুল মতিন মাষ্টার, মহানগর আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইয়াছিন মিয়া, সহ সভাপতি সাদেকুর রহমান, ঢাকা বিভাগীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় মহিলা সম্পাদিকা শামীম আরা লাভলি, সিদ্ধিরগঞ্জ থানা শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ ব্যাপারী, এনসিসি ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ তথ্য-গবেষণা বিষয়ক সম্পাদক তামিম ইসলাম জয়, মহানগর ছাত্রলীগের আহ্বায়ক হাবিবুর রহমান রিয়াদ, যুগ্ন আহ্বায়ক নাসিম মাহমুদ তপন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি মঞ্জুরুল আহসান রাসেল, তোলারাম কলেজ শাখা ছাত্রলীগ সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদসহ অন্যান্য নেত্রীবৃন্দ।

সভায় প্রধান অতিথীর বক্তব্যে বাবু চন্দশীল বলেন, জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রকারীরা একত্রিত হয়ে দেশের উন্নয়ণ মুলক কাজ ব্যাহত করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তাই তরা হামলা করে বিদেশি নাগরিক সহ এদেশের মানুষদের হত্যা করছে। এই পরি¯ি’থিতিতে দেশের আপামর মানুষ একত্রিত হয়ে সন্ত্রাস, জঙ্গীবাদকে প্রতিহত করতে ঐক্যবদ্ধ হতে হবে। এসময় প্রধান অতিথি আরো বলেন,কোন মুসলমান বোমা মারেনা, মানুষ হত্যা করেনা, ধ্বংসকারী কার্যক্রম পরিচালনা করেনা। যারা এসব করছে তারা ইসলামের শত্রু। তাই জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূলে আমরা ঐক্যবদ্ধ হয়েছি। এককজন ইমাম হ”েছন এক একটি পাড়া, মহল্লা ও সমাজের অভিবাবক। ইমামদের প্রতি একটা অনুরোধ প্রতি জুম্মার খুৎবায় অন্তত ২মিনিট সন্ত্রাস, জঙ্গীবাদের কুফল সম্পর্কে বয়ান করবেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার উন্নয়ণকে ব্যহত করতে সন্ত্রাসীরা জঙ্গিরুপ ধারন করে পৈশাচিক বর্বর হামলা চালা”েছ। জঙ্গিবাদ বলতে কোন কিছু নেই এই বাংলায়। স্বাধীনতা বিরোধী, আলবদর, রাজাকাররাই ষড়যন্ত্র করে সন্ত্রাসী কর্মকান্ড, বোমা মেরে মানুষ হত্যাসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড চালা”েছ। আর তারাই এর নাম দি”েছ জঙ্গিবাদ। তাদের প্রতিহত করতে হলে নারায়ণগঞ্জ ৪ আসনের মামনীয় সংসদ সদস্য আলহাজ্ব একে.এম শামীম ওসমানের নেত…ত্বে আওয়ামীলীগ ও সহযোগী নেতা কর্মীরা এক হয়ে মাঠে আছি থাকবো।
নারায়ণগঞ্জ সংবাদদাতা/২৫শে জুলাই, ২০১৬ ইং