বুধবার  ২৫শে এপ্রিল, ২০১৮ ইং  |   বুধবার  ১২ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

সিদ্ধিরগঞ্জে দু’টি মিষ্টান্ন ভান্ডারকে অর্থদন্ড

আগস্ট ৮, ২০১৬

অর্থদন্ড

এমরান আলী সজীব/
অস্বাস্থকর পরিবেশ, পরিষ্কার পরি”ছন্ন না থাকা ও নি¤œমানের পন্য দিয়ে অস্বাস্থকর ভাবে খাদ্য তৈরির অভিযোগে সিদ্ধিরগঞ্জের শিমারাইলে দু’টি মিষ্টান্ন ভান্ডারকে অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। অর্থদন্ডপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলো হলো- সোনারগাঁও মিষ্টান্ন ভান্ডার ও মৌচাক সুইটসমিট। এদের মধ্যে সোনারগাঁও মিষ্টান্ন ভান্ডারকে ৩০হাজার ও মৌচাক সুইটসমিটকে ১০হাজার টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে পুনরায় একই কাজ করলে জেলসহ কঠোর শাস্তির হুশিয়ারি দেয়া হয়। সোমবার দুপুরে সিদ্ধিরগঞ্জের শিমারাইল মোড়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট জেতী প্রু ভেজাল বিরোধী অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালতে এ অর্থদন্ড দেন।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট জেতী প্রু জানান, ভেজাল বিরোধী অভিযানের অংশ হিসেবে সিদ্ধিরগঞ্জের শিমারাইল মোড়ে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় পরিষ্কার পরি”ছন্ন না থাকায় ও অস্বাস্থকর পরিবেশে খাবার তৈরি করার অপরাধে ওই দুটি প্রতিষ্ঠানকে অর্থদন্ড প্রদান করা হয়।

উল্লেখ্য, গত ২৩ জুন সোনারগাঁও মিষ্টান্ন ভান্ডারে পরিষ্কার পরি”ছন্ন না থাকায় ও অস্বা¯’্যকর পরিবেশে খাবার তৈরি করার অপরাধে ১০ হাজার টাকা জরিমানা করেছিল জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট শরিফুল ইসলামের নের্তত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালত।
সিদ্ধিরগঞ্জ/৮ই আগস্ট, ২০১৬ ইং