শুক্রবার  ২৭শে এপ্রিল, ২০১৮ ইং  |   শুক্রবার  ১৪ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

সময় দিন-আমার কাছ থেকে উন্নয়নের চিত্র বুঝে নিন : মেয়র আইভী

জুলাই ২১, ২০১৬

মেয়র আইভী

এমরান আলী সজীব/

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, উন্নয়ন আর উন্নয়নের কাজ করাই হলো আমার মন মানসিকতা। এর বাহিরে অন্য কোন চিন্তা আমি করিনা, করতে চাইওনা। তিনি বুধবার বিকাল সাড়ে ৫ টায় নাসিক ৬ নং ওয়ার্ড চরশিমুলপাড়া এলাকায় রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্ভোধন ,উদয় স্মৃতি ঈদগা ও মন্ডলপাড়া বার্মাষ্ট্যান্ড কবর স্থান পরিদর্শন কালে এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডল, হাজী ফজলুল হক মুন্সি, জেলা আওয়ামীলীগ নেতা মজিবুর মন্ডল, মহানগর যুবলীগের সহসভাপতি বাবু, সিদ্ধিরগঞ্জ থানা সেচ্ছা সেবকলীগের সভাপতি মিজানুর রহমান মিজান, যুবলীগ নেতা মিজানুর রহমান রিপন, জামান, মামুন মন্ডল, আব্দুল্লাহ্ আল জোবায়েদসহ এলাকায় কয়েক শতাধীক নারী পুরুষ।

এ সময় মেয়র আইভি এলাকাবাসীর উদ্দ্যের্শ আরো বলেন, আমি কথা দিয়ে ছিলাম, সিটি মেয়র হতে পারলে সিটির উন্নয়ন হবে। উন্নয়ন করছি। সময় দিন, আমার কাছ থেকে উন্নয়নের চিত্র বুঝে নিন। মাত্র ৫ বছরের যে উন্নয়ন হয়েছে, বিগত কোন আমলে এতো উন্নয়ণ হয়নি। নারায়ণঞ্জবাসি আমার উপর আস্থা রেখেছে তাই সকল ষড়যন্ত্রকে উপেক্ষা করে এতো উন্নয়ণ করতে পেরেছি। আগামীতেও এ উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।#

নারায়ণগঞ্জ সংবাদদাতা/২১শে জুলাই, ২০১৬ ইং