বৃহস্পতিবার  ২৮শে জুন, ২০১৭ ইং  |   বৃহস্পতিবার  ১৫ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

শ্রেষ্ঠ জেলার স্বীকৃতি পেল গাইবান্ধা জেলা প্রশাসন

আগস্ট ১৯, ২০১৬

শ্রেষ্ঠ জেলা

নুরে শাহী আলম (লাবলু)/জেলা প্রতিনিধি গাইবান্ধা/ 

ফেসবুকের মাধ্যমে নাগরিক সেবা প্রদানের এক ব্যতিক্রমধর্মী উদ্যোগ গ্রহণ করেছে গাইবান্ধা জেলা প্রশাসন। ফেসবুকে ডিসি গাইবান্ধা নামে একটি আইডি খোলা হয়েছে। এতে জনগণ তাদের নানা সমস্যা সংকট, আইন শৃংখলা পরিস্থিতি, বেআইনী জুয়া-হাউজিসহ বিভিন্ন বিষয়ে জেলা প্রশাসক বরাবরে অভিযোগ জানাতে পারেন। ফেসবুকে প্রদত্ত এই অভিযোগের পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসন সেগুলো তদন্ত করে দ্রুত পদক্ষেপ গ্রহণ করে থাকেন। জেলা প্রশাসক মো. আব্দুস সামাদ গাইবান্ধায় যোগদান করার পর থেকেই প্রশংসনীয় এই উদ্যোগটি গ্রহণ করেন। যার সুফল গাইবান্ধাবাসি ইতোমধ্যে পেতে শুরু করেছে।

এই কাজের স্বীকৃতি স্বরূপ শ্রেষ্ঠ জেলা হিসেবে স্বীকৃতি দেয়া হয়েছে গাইবান্ধা জেলা প্রশাসনকে। বাংলাদেশ সরকারের মুখ্য সচিব, মন্ত্রিপরিষদ সচিব ও সিনিয়র সচিব জনপ্রশাসন মন্ত্রণালয় স্বাক্ষরিত এব্যাপারে একটি বিশেষ সনদপত্র গাইবান্ধা জেলা প্রশাসনকে প্রদান করা হয়েছে।

জেলা প্রশাসক মো. আব্দুস সামাদের নেতৃত্বে জেলা প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ স্বল্প সময় ও স্বল্প খরচে দ্রুত নাগরিক সেবা প্রদানে নতুন নতুন উদ্ভাবন সৃষ্টিতে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। এব্যাপারে জেলা প্রশাসক মো. আব্দুস সামাদ এই স্বীকৃতি উত্তম চর্চাসমূহকে আরও বেগবান করতে অনেক বড় অনুপ্রেরণা হিসেবে কাজ করবে বলে দৃঢ়ভাবে বিশ্বাস করেন। সুত্র-ফেসবুক ডিসি গাইবান্ধা পেজ।

শুক্রবার  ১৯শে আগস্ট, ২০১৬ ইং