মঙ্গলবার  ২৪শে এপ্রিল, ২০১৮ ইং  |   মঙ্গলবার  ১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

শিবগঞ্জে বিজিবির ধাওয়ায় পাগলা নদীতে ঝাপ; পানিতে ডুবে যুবকের মৃত্যু

জুলাই ২৩, ২০১৬

রিপন আলি রকি/ 
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পাগলা নদীতে ডুবে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহতের লাশ শনিবার দুপুওে স্থানীয়দের সযোগিতায় ফায়ার সার্ভিসের ডুবুরী দল উদ্ধার করে। নিহত ব্যাক্তি তেলকুপি বাজারের ইসরাইল হকের ছেলে বাবু(২৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে তেলকুপি সীমান্ত ফাঁড়ির বিজিবির একটি টহল দল আজমতপুর গ্রামের দিক থেকে টহল দিয়ে ফিরে আসার পথে তেলকুপির কাছে পাগলা নদীর পাড়ে বাবু (২৫) ও জাহিদ (২৫) নামে দুই যুবক বসে ছিলো। এসময় বিজিবির টহল দল যুবকদের দিকে টর্চের আলো নিক্ষেপ করলে আলো দেখে তারা ২ জনই বিজিবির ভয়ে নদীতে ঝাপ দেয়।

এদের মধ্যে জাহিদ সাঁতরে নদীর অপর পাড়ে উঠলেও বাবু কিনারাই উঠতে পারেনি। খবর পেয়ে এলাকাবাসী তাকে সারা রাতে খোঁজা খুজি করে না পেয়ে সকালে শিবগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দিলে শিবগঞ্জ ফায়ার সার্ভিস রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরিকে খবর দেয় এবং উমর ফারুকের নেতিত্বে রাজশাহীর একটি ডুবুরি দল শনিবার বেলা ১২টার দিকে নদীতে ডুবে যাওয়া তেলকুপি গ্রামের ইসরাইলের ছেলে বাবু (২৫) এর লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে তেলকুপি সীমান্ত ফাঁড়ির সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ ব্যাপারে তারা কিছুই জানেন না, তবে নদীতে এক যুবক মারা যাবার খবর ক্যাম্পে এসেছে। এছাড়া তেলকুপি ক্যাম্পের হাবিলদার তোতার বিরুদ্ধে নানা অনিয়ম ও দূর্ণীতির অভিযোগ করেন স্থানীয়রা। তবে হাবিলদার তোতা স্থানীয়দের অভিযোগ অস্বীকার করেন। অন্যদিকে শিবগঞ্জ থানা অফিসার ইনর্চাজ রমজান আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি, বাবু নামক এক যুবকের লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করেন।
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি/২৩/০৭/২০১৬ইং