বৃহস্পতিবার  ২৯শে জুন, ২০১৭ ইং  |   বৃহস্পতিবার  ১৫ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

শহীদ আল্লামা শাহ্ আলাউদ্দিন আখঞ্জী (রহ:) কুলখানি অনুষ্ঠিত

আগস্ট ২৮, ২০১৬

আল্লামা শাহ্ আলাউদ্দিন আখঞ্জী

এম এস জিলানী আখঞ্জী/চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি/

সাবেক হবিগঞ্জ চৌধুরী বাজার কেন্দ্রীয় সুন্নি জামে মসজিদের ইমাম ও খতিব, বর্তমান আমেরিকার নিউইয়র্ক শহরের আল ফুরকান জামে মসজিদের ইমাম ও খতিব শহীদ আল্লামা শাহ্ আলাউদ্দিন আখঞ্জী (রহ:) কুলখানি অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৭ই আগষ্ট রোজ শনিবার দুপর ১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চুনারুঘাট আহম্মদাবাদ ইউনিয়নের গোছাপাড়া গ্রামে মরহুমের নিজ বাসভবনের সামনে শাহ্ শামছুদ্দিন আখঞ্জী (রহ:) ইসলামী একাডেমী মাঠ প্রাঙ্গনে কুলখানি উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে মরহুমের আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করে মোনাজাত করেন মরহুমের ছোট ভাই মাওলানা আলহাজ্ব শাহ্ জালাল আহমদ আখঞ্জী।

নিউইয়র্ক শহরের আল ফুরকান জামে মসজিদের সামনে গত ১৩ই আগষ্ট রোজ শনিবার ইউ.এস.এ সময় জুহরের নামাজের পর ১:৫০ মিনিটে বাসায় ফেরার পথে আততায়ীদের গুলিতে শহীদ হন আল্লামা শাহ্ আলাউদ্দিন আখঞ্জী (রহ:)।

শহীদ আলাউদ্দিন আখঞ্জী (রহ:) কুলখানিতে চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবু তাহের, আল্লামা আব্দুল করিম সিরাজনগরী, রাজনীতিবিদ , সাংবাদিক, শিক্ষক, প্রশাসনিক কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষসহ মরহুমের স্বজনরা উপস্থিত ছিলেন।
রবিবার ২৮শে আগস্ট, ২০১৬ ইং