শুক্রবার  ২৭শে এপ্রিল, ২০১৮ ইং  |   শুক্রবার  ১৪ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

রেলের উচ্চ পদস্থ আধিকারিকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ

জুন ১৬, ২০১৬

শ্লীলতাহানির অভিযোগ

এই ধরনের ঘটনা এখন নিত্য সঙ্গি। যেকোনো সরকারি বা বেসরকারি উচ্চপদস্ত অফিসাররা মনোরঞ্জনের জন্য এটা করেই থাকেন। এটা বর্তমানে সেই সব নির্লজ্জ মুখসধারি বাবুদের পেশায় পরিনত হয়েছে। যার জন্য জিবন থেকে দাম দিতে হয় নিচু তলার অসহায় সরকারি বা বেসরকারি মেয়ে ও মহিলাদের। তেমনই এক মহিলা রেলকর্মীকে একাধিকবার শ্লীলতাহানির অভিযোগ উঠল রেলের অফিসারের বিরুদ্ধে।

ঘটনাটি খড়গপুরের। অভিযুক্ত অফিসারের নাম অভিনব শুভেন্দ্রা। |তিনি খড়গপুর রেলবিভাগে উচ্চপদে কর্মরত। অভিযোগকারী মহিলা অভিনব শুভেন্দ্রারই সহকর্মী। মহিলা রেলকর্মীর অভিযোগ, চলতি মাসের ৯ তারিখ রাত দেড়টা নাগাদ হঠাৎই তাঁর শ্লীলতাহানি করেন অভিনব। এরপর তাঁর সহকর্মীদের বিষয়টি জানান তিনি। কিন্তু, প্রভাব খাটিয়ে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হয় বলে অভিযোগ মহিলা রেলকর্মীর। অভিনব শুভেন্দ্রা তাঁকে একাধিকবার কুপ্রস্তাব দেয় বলেও অভিযোগ মহিলা রেলকর্মীর।

থানায় অভিযোগ জানালে তাঁকে বদলির হুমকিও দেওয়া হয় বলে জানিয়েছেন তিনি। এমনকী, খড়গপুর টাউন থানা অভিনব শুভেন্দ্রার বিরুদ্ধে অভিযোগ নিতে অস্বীকার করে বলেও অভিযোগ আনেন তিনি। সংবাদমাধ্যমের কাছে গোটা বিষয়টিই খুলে বলেন ওই মহিলা। অভিনব শুভেন্দ্রার কঠিনতম শাস্তির দাবি জানিয়েছেন মহিলা রেলকর্মী। ঘটনাটি পুলিশ তদন্ত করছে| এবং পুলিশ মহিলাকে আস্বাস দেন অভিনবোর যথাযথ শাস্তি হবে।

বিশ্বজিৎ দেবনাথ কলকাতা -১৬ই জুন, ২০১৬ ইং