বুধবার  ২০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং  |   বুধবার  ৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

যশোর জেস গার্ডেনে হামলা, আহত ১০

আগস্ট ১৬, ২০১৬

যশোর

এ এম রাকিব/যশোর প্রতিনিধি/  
যশোর সদর উপজেলার বাহাদুরপুরের জেস গার্ডেন পার্কে হামলার ঘটনা ঘটেছে।এসময় দুর্বৃত্তদের হামলায় পার্কের দুই কর্মীসহ ১০ জন আহত হয়েছেন।

সোমবার বিকেল ৫টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ আল-আমিন রাসেল (২৩) নামে এক দুর্বৃত্তকে আটক করেছে। সে উপশহর ‘এ’ ব্লক এলাকার জামান আহমেদের ছেলে।

পার্কের ম্যানেজার ওলিয়ার রহমান এবং সুপারভাইজার মনোয়ারুল কবির তোতা জানান, বিকেল ৫টার দিকে তারা পার্কের গেটে দায়িত্ব পালন করছিলেন। সে সময় একটি ইজিবাইকে করে ৭/৮ জন যুবক পার্কের গেটের সামনে যায় এবং টিকিট ছাড়া ঢোকার চেষ্টা করে। তাদের বাধা দিলে তারা পাশের প্রাচীর ডিঙিয়ে পার্কের মধ্যে ঢোকে। পরে পার্কের কর্মীরা তাদের ধরে ম্যানেজারের রুমে নিয়ে যায়। ওই যুবকদের জানানো হয়, তাদের অভিভাবকদের সংবাদ দিতে। তারা আসলে তাদেরকে নিয়ে যাবে। এসময় তারা ফোন করলে কিছুক্ষণ পর বেশ কয়েকটি মোটরসাইকেলে ১৫-২০ জন যুবক পার্কের সামনে এসে পার্কেরকর্মীদের মারপিট করে। তারাম্যানেজারের রুম এবং বেশ কয়েকটি চেয়ারটেবিল ভাঙচুর করে।এ সময় চিৎকার করা হলে আশেপাশের লোকজন এগিয়ে আসলে তাদেরকেও মারপিট করে ওই যুবকরা। পরে পিস্তল উঁচিয়ে হুমকি দিয়ে তারা চলে যায়। হামলায় ম্যানেজার ওলিয়ার রহমান, সুপারভাইজার তোতা ছাড়াও মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ, খালেদ হাসান, ফারুক হোসেন, উজ্জল হোসেনসহ ১০ জন আহতহন।

উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বিপ্লব হোসেন জানান, আল-আমিন রাসেল নামে একজনকে আটক করা হয়েছে। তবে তার সাথে কারা ছিল তা সে জানাতে পারছে না। এ বিষয়ে রাসেল জানায়, বাহাদুরপুরের দীঘিরপাড় এলাকার রায়হান নামে তার এক ছোটভাই ডেকে নিয়ে যায়। ফোন পেয়ে সে সেখানে যায়।
১৬ই আগস্ট, ২০১৬ ইং