বৃহস্পতিবার  ২৬শে এপ্রিল, ২০১৮ ইং  |   বৃহস্পতিবার  ১৩ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

যশোরের কেশবপুরে সাপের কামড়ে আপনি দুই বোনের মৃত্যু

আগস্ট ৯, ২০১৬

শিশু মৃত্যু

এ এম রাকিব/ 

যশোরের কেশবপুরে সর্পদংশনে দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহত আফিয়া খাতুন ও আব্দুস সালাম নামে এই দুই শিশু আপন ভাই-বোন। সোমবার দিবাগত গভীর রাতে ঘুমন্ত অবস্থায় তারা সর্পদংশনের শিকার হয়।

মঙ্গলবার সকালে তারা মারা যায়।হতভাগ্য শিশু দুটি হাড়িয়াঘোপ গ্রামের রেজওয়ান খানের সন্তান। মৃত আব্দুস সালাম স্থানীয় স্কুলের প্রথম শ্রেণির ও তার বোন আফিয়া খাতুন পঞ্চম শ্রেণিতে পড়তো।

গ্রামবাসীর কাছ থেকে খবর পেয়ে কেশবপুরের সাংবাদিকরা বলছেন, রাত তিনটার দিকে শিশু দুটি ঘরে ঘুমিয়ে ছিল। এ সময় দু’জনকেই বিষধর সাপে কামড়ায়। রাতে স্থানীয় ওঝা দিয়ে দু’জনকে সুস্থ করার চেষ্টা করে পরিবার। পরে সকালে তাদের কেশবপুর শহরে নিয়ে আসা হয়।

স্থানীয় কবির হোসেন জানান, আশঙ্কাজনক অবস্থায় শিশু দুটিকে শহরের ‘মাতৃমঙ্গল’নামে একটি বেসরকারি ক্লিনিকে আনা হয়। সেখানে মেডিকেল অ্যাসিসট্যান্ট নজরুল ইসলাম দু’জনকে চিকিৎসা দেন। কিন্তু আবদুস সালাম মঙ্গলবার সকাল আটটার দিকে মারা যায়। আরআফিয়াকে নিয়ে খুলনার উদ্দেশে রওনা দেয় পরিবার।
তবে খুলনা পৌঁছুনোর আগে পথেই সে মারা যায়।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন,শুনেছি হাড়িয়াঘোপ গ্রামে সাপের কামড়ে দুটি শিশু মারা গেছে। এখনো আনুষ্ঠানিকভাবে কেউ বিষয়টি থানায় জানায়নি।
যশোর প্রতিনিধি/৯ই আগস্ট, ২০১৬ ইং