বৃহস্পতিবার  ২৬শে এপ্রিল, ২০১৮ ইং  |   বৃহস্পতিবার  ১৩ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

যশোরের কেশবপুরে মাদকাসক্ত স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যা

জুলাই ১৮, ২০১৬

আত্মহত্যা

এ,এম, রাকিবঃ যশোরের কেশবপুর থানার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে গীতা রাণী মন্ডল (২০)নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মর্গে পাঠিয়েছে। মাদকাসক্ত স্বামীর নির্যাতনে ওই গৃহবধূ আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। তার এক বছর বয়সী সূর্য নামে এক পুত্র সন্তান রয়েছে।

পুলিশ ও এলাকাবাসি জানায়, কেশবপুরের সদর ইউনিয়নের মূলগ্রামের স্বরজিৎ কুমার মন্ডল প্রায়ই তার স্ত্রীকে মারপিট করত। যে কারণে তার প্রথম স্ত্রী ঘর ছেড়ে চলে যায়। তিন বছর আগে সে ডুমুরিয়ার গীতা রাণীকে বিয়ে করে। এক বছর আগে তার কোল জুড়ে একটি পুত্র সন্তান জন্ম নেয়। পেশায় রাজমিস্ত্রি স্বামীকে মাদক সেবনে নিষেধ করায় সে প্রায় স্ত্রীকে মারপিট করত বলে জানা গেছে।

শনিবার সন্ধ্যায় স্বরজিৎ কুমার মন্ডল স্ত্রী গীতা রাণী মন্ডলকে মারপিট করে ঘরে আটকে রাখে। রোববার ভোরে বিষপান করেছে বলে সে স্ত্রীকে হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। সংবাদ পেয়ে কেশবপুর থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মর্গে পাঠিয়েছে। কেশবপুর থানার উপপরিদর্শক আকরাম হোসেন চৌধুরী জানান, মরদেহের বাম হাতে একটি আঘাতের চিহ্ণ রয়েছে। যে কারণে ময়না তদন্তের জন্য লাশ যশোর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
যশোর প্রতিনিধি/ ১৮ই জুলাই, ২০১৬ইং