বৃহস্পতিবার  ২৮শে জুন, ২০১৭ ইং  |   বৃহস্পতিবার  ১৫ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

মনিরামপুরে বাবা- মায়ের কবরের পাশে সমাহিত করা হবে বঙ্গবন্ধু হত্যা মামলার বাদী মুহিতুলের

আগস্ট ২৬, ২০১৬

এএফএম মুহিতুল ইসলাম

এ এম রাকিব/যশোর প্রতিনিধি/
শেষ ইচ্ছে অনুযায়ী বাবা-মায়ের কবরের পাশে চিরসমাহিত করা হবে বঙ্গবন্ধু হত্যা মামলার বাদী এএফএম মুহিতুল ইসলামকে। যশোরের মণিরামপুর উপজেলার রোহিতা ইউনিয়নের কাশিমপুর গ্রামে পারিবারিক গোরস্থানে বাবা মায়ের কবরের পাশে দাফন করা হবে বলে জানিয়েছেন তার ভাইপো মাহাবুবুল ইসলাম পিটুল। এ জন্য পরিবারের পক্ষ থেকে প্রস্তুতি নেওয়া হয়েছে।

অপর দিকে যশোর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাহমুদ হাসান বিপু জানান,যশোরে মুহিতুলের দুইটি নামাজে জানাজাঅনুষ্ঠিত হবে। যশোরে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে ঝিকরগাছা উপজেলার বিএম হাইস্কুল মাঠে শুক্রবার সকাল দশটায়। এরপর দ্বিতীয় নামাজ জানাজা জুম্মাবাদ হবে মণিরামপুরের কাশিমপুর সরদারবাড়ি প্রাঙ্গণে। পরে ওই গ্রামে পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হবে।যশোরে জানাজার আগে ঢাকায় দুইটি জানাজা হয়েছে বলেও তিনি জানান।

বৃহস্পতিবার দুপুরে চিকিৎিসাধীন অবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসাপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।এএফএম মুহিতুল ইসলাম ঢাকায় বসবাস করতেন।যশোরের মণিরামপুর উপজেলার রোহিতাইউনিয়নের কাশিমপুর গ্রামে মুহিতুল ইসলামের ভাইয়েরা বসবাস করেন। সেখানে রয়েছেবাবা মায়ের কবর।
শুক্রবার ২৬শে আগস্ট,২০১৬ ইং/ ১১ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ