বৃহস্পতিবার  ২৯শে জুন, ২০১৭ ইং  |   বৃহস্পতিবার  ১৫ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

ভারতীয় স্টার জলসার’কিরণমালা’দেখা নিয়ে সংঘর্ষে শতাধিক আহত

আগস্ট ১৮, ২০১৬

কিরণমালা

ভারতীয় বাংলা টেলিভিশন স্টার জলসায় চ্যানেলে প্রচারিত সিরিয়াল‘কিরণমালা’দেখাকে কেন্দ্র করে হবিগঞ্জে দু’দলের ৪ ঘণ্টাব্যাপী ব্যাপক সংঘর্ষে নারী-পুরুষ, শিশুসহ কমপক্ষে শতাধিক লোক আহত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষ চলে প্রায় ৩/৪ ঘণ্টা।সংঘর্ষের ঘটনায় কমপক্ষে গুলিবিদ্ধ অবস্থায় ১০ জনকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, গতকাল বুধবার রাতে আটটার দিকে হবিগঞ্জ সদর উপজেলার ধল বাজারে শাকির রেস্টুরেন্টে স্টার জলসায় ‘কিরণমালা’ সিরিয়াল দেখা নিয়ে ধল গ্রামের সানু মিয়ার মেয়ে রেবা ও হাফসার সঙ্গে একই গ্রামের আকবর মিয়ার মেয়ে শেফালীর উত্তপ্তপ বাকবিতণ্ডা হয়।এই খবর পেয়ে দুজনের পরিবারের লোকজন শাকির রেস্টুরেন্টে এসে ঝগড়ায় লিপ্ত হয়।বিষয়টি রাতেই স্থানীয় ভাবে সমাধান করে হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়,সমাধান হওয়া ঘটনাকে কেন্দ্র করে আজ বৃহস্পতিবার সকালে উভয়পক্ষের লোকজন বাজারের পাশের একটি খেলার মাঠে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষ লিপ্ত হয়।এক পর্যায়ে সদর থানার ওসির নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাঠিচার্জসহ ৯ রাউন্ড রাবার বুলেট, ৫ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

উল্লেখ্য কিরণমালা হলো স্টার জলসায় চ্যানেলে প্রচারিত একটি ভারতীয় বাংলা টেলিভিশন ধারাবাহিক। এটি প্রতি সোম থেকে রবিবার রাত ৮:০০ ঘটিকায় প্রচারিত হয়।এটি মুলত কিরণমালাকে কেন্দ্র করে হয়।বিতর্কিত এই ধারাবাহিক নাটক টি নিয়ে এর আগে অ অনেক সামাজিক অশান্তির সৃষ্টি হয়েছে।
ই-বাংলা প্রতিবেদিক/বৃহস্পতিবার ১৮ই আগস্ট, ২০১৬ ইং

সূত্র/চ্যানেল আই/অনলাইন ডেস্ক