বুধবার  ২৫শে এপ্রিল, ২০১৮ ইং  |   বুধবার  ১২ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

ভাঙ্গায় ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

আগস্ট ৯, ২০১৬

আটক-গ্রেফতার

বিপ্লব কুমার দাস (শাওন) /

র‌্যাব-৮ ফরিদপুর সিপিসি-২ ক্যাম্পের একটি আভিযানিক দল ৮ আগস্ট রাতে ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন মুনসুরাবাদ বাজার এলাকায় অবস্থানকালে বিশ্বস্ত সূত্রে জানতে পারে যে, ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন ৬নং হামিরদী ইউনিয়নের (০৯নং ওয়ার্ড) ইউনিয়ন কমপ্লেক্স সংলগ্ন ভিমিরকান্দা সাকিনস্থ কুমার নদীর উপর অবস্থিত বাঁশের সাকোর পূর্ব পার্শ্বে কাঁচা রাস্তার উপর একজন লোক মাদকের একটি চালান নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে মেজর আব্দুল্লাহ আল হাসান এর নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল আনুমানিক উল্লিখিত স্থানের নিকট পৌছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে উক্ত স্থান হতে একজন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টা করলে আভিযানিক দলের সদস্যরা তাকে ঘেরাও পূর্বক আটক করে।

আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে তার নাম মোঃ জাহাঙ্গীর মাতব্বর (৪৮), পেশা-মাদক ব্যবসা, পিতাঃ মোঃ ইউসুফ মাতব্বর, সাং-বড় মুছকুন্নি, ওয়ার্ড নং-০৩, ইউপিঃ ৬নং হামিরদী, থানাঃ ভাঙ্গা, জেলাঃ ফরিদপুর বলে জানায়।

আশপাশের লোকজন ঘটনাস্থলে এগিয়ে আসলে এবং উপস্থিত সাক্ষীদের সম্মূখে ধৃত আসামীর হেফাজতে থাকা ৩টি ছোট নীল রংয়ের প্লাষ্টিকের প্যাকেটে রক্ষিত লালচে গোলাপী রংয়ের সর্বমোট ৭২৫ পিস কথিত ইয়াবা (এ্যামফিটামিন) ট্যাবলেট ও একটি কালো রংয়ের পিছনে ক্যামেরা যুক্ত ঝণগচঐঙঘণ, মডেল ই১২ (একটি গ্রামীণ সিম সংযুক্ত) উদ্ধার করে।

উদ্ধারকৃত নিষিদ্ধ মাদক ইয়াবা সম্পর্কে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে এবং আশপাশের লোকজনের নিকট হতে জানা যায় যে, ধৃত আসামী দীর্ঘ দিন যাবৎ নিষিদ্ধ মাদক ইয়াবা সহ বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছে। এ ব্যপারে ফরিদপুর জেলার ভাঙ্গা থানায় মামলা কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
ফরিদপুর জেলা প্রতিনিধি ঃ ০৯/০৮/১৫ইং