বুধবার  ২৮শে জুন, ২০১৭ ইং  |   বুধবার  ১৪ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

বিনম্র শ্রদ্ধায় নাসিরনগর ডিগ্রী কলেজে পালিত হলো ৪১তম জাতীয় শোক দিবস

আগস্ট ১৫, ২০১৬

জাতীয় শোক দিবস

এস.এম.বদিউল আশরাফ/
১৫ আগষ্ট সোমবার সূর্য্যদোয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিত অবস্থায় উত্তোলনের মাধ্যমে সূচিত হয় নাসিরনগর ডিগ্রী কলেজের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের কর্মসূচী। নাসিরনগর ডিগ্রী কলেজ আয়োজিত জাতীয় শোক দিবসের কর্মসূচীতে ছিল কালোব্যাজ ধারণ, জাতির জনকসহ ৭৫ এর ১৫ আগষ্টে শাহাদত বরণকারীদের আত্মার শান্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মময় জীবন নিয়ে রচনা প্রতিযোগিতা, আলোচনা সভা ও তাবারক বিতরণ ইত্যাদি। সকাল ১০ টায় অধ্যক্ষ মোঃ আলমগীর এর নের্তৃত্বে কলেজের অধিকাংশ অধ্যাপক অধ্যাপিকা, কর্মচারী, গণমাধ্যম ব্যাক্তিবর্গসহ বিপুল সংখ্যক ছাত্র ছাত্রী অংশগ্রহণ করেন।

আলোচনা সভায় কলেজ অধ্যক্ষ মোঃ আলমগীর এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, কলেজের সহকারী অধ্যাপক সুশান্ত কুমার দাস,জামিল ফোরকান,পার্থ প্রতীম সোম এবং মোঃ মঈনউদ্দিন ভূইয়া প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন যৌথভাবে মোঃ মাহবুবুল আলম ও প্রবোধ চন্দ্র মৈশান। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪১ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে কলেজের শিক্ষার্থীদের নিয়ে রচনা প্রতিযোগিতা, আবৃত্তি প্রতিযোগিতা শেষে পুরষ্কার বিতরণ করা হয়। শেষে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান সহ তার পরিবারের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।
নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া)সংবাদদাতা/১৫ই আগস্ট, ২০১৬ ইং