মঙ্গলবার  ২৪শে এপ্রিল, ২০১৮ ইং  |   মঙ্গলবার  ১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

বিএনপি সন্ত্রাসীদের সাথে জোট করে মানুষের সাথে প্রতারনা করছেঃভোলায় বানিজ্যমন্ত্রী

আগস্ট ৬, ২০১৬

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ

গোপাল চন্দ্র দে/
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আন্তর্জাতিক ট্রাইবুন্যালে সন্ত্রাসী দল হিসেবে যারা চিহ্নিত সেই জামায়াতকে সাথে নিয়ে জাতীয় ঐক্যের ডাক দিয়ে বিএনপি বাংলার মানুষের সাথে প্রতারণা ও তামাশা করেছে। এদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে।

সন্ত্রাসের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষকে ঐক্যের ডাক দিয়েছে। ওই ডাকে বাংলার মানুষ আজ ঐক্যবদ্ধ।

শনিবার (৬ আগষ্ঠ) সাড়ে ১১ টায় ভোলা বাংলাস্কুল মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জঙ্গিবাদ, সন্ত্রাস, গুপ্তহত্যা ও নৈরাজ্যের বিরুদ্ধে এক সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।
তিনি আরো বলেন, ৭১-এ জাতীর জনক বঙ্গবন্ধু দেশের মানুষকে ঘরে ঘরে দুর্ঘ গড়ে তোলার আহব্বান জানিয়েছেন এখন প্রধানমন্ত্রীর ডাকে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ঘরে ঘরে দুর্গ গড়ে তুলতে হবে।

মন্ত্রী বলেন, যারা তারাহবিহ’র নামাজ, ঈদের জামাতে ঢুকে মানুষ হত্যা করে তারা ইসলামের কেউ না, তারা সন্ত্রাসী।

বানিজ্যমন্ত্রী আরো বলেছেন, প্রধানমন্ত্রী শুধু বাংলাদেশেন নয়, বিশ্বের মধ্যে আতœমর্যাদাশালী নেতা। তার দক্ষ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

ভোলাকে নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষা ও ভোলা-বরিশাল পথে সেতু নির্মানের দুটি স্বপ্নের কথা উল্লেখ করে বানিজ্যমন্ত্রী।

সমাবেশের সভাপতিত্ব করেন, মুক্তিযোদ্ধা সংসদের কামান্ডার দোস্ত মাহমুদ। বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সাধারন সম্পাদক আবদুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন। উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের যুগ্ন সম্পাদক জহিরুল ইসলাম, নকিব, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কামন্ডার শফিকুল ইসলাম, সদর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব। উপস্থাপনা করেন, আজিজুল ইসলাম।

এরআগে জেলা সদরের ১৩টি ইউনিয়ন থেকে হাজার হাজার নেতাকর্মী সমাবেশস্থলে এসে উপস্থিত হন। এছাড়াও জেলা আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ মিছিল নিয়ে সমাবেশে অংশগ্রহন করেন।

উত্তর দিঘলদী ইউনিয়ন থেকে ইউপি চেয়ারম্যান লিয়াকত হোসেন মনসুর ও ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারন সম্পাদক খোরশেদ আলম মাতাব্বরের নেতৃত্বে একটি বড় মিছিল সমাবেশস্থলে উপস্থিত হয়।

সমাবেশ শেষে হাজার হাজার নেতাকর্মী অংশ গ্রহণেএকটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
এছাড়া মন্ত্রী জেলা শিল্পকলা একাডেমীতে মসজিদের ঈমাম, স্কুল, মাদ্রাসা ও কলেজের শিক্ষকদের নিয়ে সন্ত্র্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথি’র বক্তৃতা করেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ভোলার জেলা প্রশাসক মো: সেলিম উদ্দিন। উপস্থাপনা করেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব অধ্যক্ষ আফসার বাবুল।
ভোলা প্রতিনিধি/৬ই আগস্ট, ২০১৬ ইং