শুক্রবার  ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং  |   শুক্রবার  ৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

ফুলবাড়ীতে ৪টি গ্রামে শুভ বিদ্যুতায়ন উদ্বোধন করলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী ফিজার

আগস্ট ১৪, ২০১৬

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী

মোস্তাফিজুর রহমান সুমন/ 

দিনাজপুরের ফুলবাড়ীতে ৪টি গ্রামে মোট ৯২ লক্ষ ৬৭ হাজার টাকা ব্যয়ে ৬৫২জন গ্রাহকের শুভ বিদ্যুতায়ন উদ্বোধন করলেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এম.পি।

গতকাল বেলা ৩টায় উপজেলার বেতদিঘী ইউনিয়নের চৌরাইটে শুভ গ্রাম বিদ্যুতায়ন অনুষ্ঠানে চৌরাইট ও বৈকন্ঠপুর গ্রামের ৩৮২জন গ্রাহকের প্রধান অতিথি হিসেবে শুভ গ্রাম বিদ্যুতায়ন উদ্বোধন করেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এম.পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ভারপ্রাপ্ত জেনারেল ম্যানাজার মোঃ আবুল কালাম আজাদ। অন্যান্যের আরও বক্তব্য রাখেন, বেতদিঘী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আব্দুল কুদ্দুস, বিদ্যুত গ্রাহক মোঃ জয়নাল আবেদীন।

চৌরাইট ও বৈকন্ঠপুর গ্রামের ৩৮২জন গ্রাহকের ৭৩লক্ষ ১১হাজার টাকা ব্যয়ে বিদ্যুতায়ন করা হয়েছে। এসময় আরও উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য মোহাম্মদ শোয়েব, ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোকসেদ আলী, বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ মাসুদুর রহমান, স্থানীয় সুধীজন, বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ, ফুলবাড়ী উপজেলা ও বেতদিঘী ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ চৌরাইট ও বৈকন্ঠপুর গ্রামের হাজার হাজার বাসিন্দা।

এরপর বিকেল ৪টায় এলুয়ারী ইউনিয়নের বানাহার গ্রামে শুভ গ্রাম বিদ্যুতায়ন অনুষ্ঠানে চৌরাইট ২০২জন গ্রাহকের প্রধান অতিথি হিসেবে শুভ গ্রাম বিদ্যুতায়ন উদ্বোধন করেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এম.পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ভারপ্রাপ্ত জেনারেল ম্যানাজার মোঃ আবুল কালাম আজাদ। অন্যান্যের আরও বক্তব্য রাখেন, এলুয়ারী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ স¤পাদক মঞ্জু রায় চৌধুরী, ইঞ্জিনিয়ার মোঃ জাহাঙ্গীর আলম, এলুয়ারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা মোঃ নবিউল ইসলাম, গ্রামবাসীর পক্ষে বিনয় চন্দ্র দাস।

বানাহার গ্রামের ২০২জন গ্রাহকের ৫২লক্ষ ৯৯হাজার ৫শত টাকা ব্যয়ে বিদ্যুতায়ন করা হয়েছে। এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোকসেদ আলী, স্থানীয় সুধীজন, বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ, ফুলবাড়ী উপজেলা ও এলুয়ারী ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ জুঝারপুর গ্রামের অসংখ নারী-পুরুষ বাসিন্দা।

আবারও বিকেল ৬টায় এলুয়ারী ইউনিয়নের জুঝারপুর গ্রামে শুভ গ্রাম বিদ্যুতায়ন অনুষ্ঠানে ৬৮জন গ্রাহকের প্রধান অতিথি হিসেবে শুভ গ্রাম বিদ্যুতায়ন উদ্বোধন করেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এম.পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ভারপ্রাপ্ত জেনারেল ম্যানাজার মোঃ আবুল কালাম আজাদ। অন্যান্যের আরও বক্তব্য রাখেন, এলুয়ারী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ স¤পাদক মঞ্জু রায় চৌধুরী।

জুঝারপুর গ্রামের ৬৮জন গ্রাহকের ১৪লক্ষ ২৬হাজার টাকা ব্যয়ে বিদ্যুতায়ন করা হয়েছে। এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোকসেদ আলী, মুক্তিযোদ্ধা বাবু হরেন্দ্রনাথ রায়, স্থানীয় সুধীজন, বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ,ফুলবাড়ী উপজেলা ও এলুয়ারী ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ জুঝারপুর গ্রামের অসংখ নারী-পুরুষ বাসিন্দা।
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি/ ১৪ই আগস্ট, ২০১৬ ইং