মঙ্গলবার  ২৪শে এপ্রিল, ২০১৮ ইং  |   মঙ্গলবার  ১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

ফুলবাড়ীতে ২০ বছরের বন্ধুত্বের স্মৃতির রমস্থন; এস.এস.সি ১৯৯৬ ব্যাচের পূর্ণমিলনী

জুলাই ৮, ২০১৬

পূর্ণমিলনী

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে নানা আয়োজনের মধ্য দিয়ে ২০ বছরের বন্ধুত্বের স্মৃতির রমস্থনে আবার আসছি ফিরে এস.এস.সি ১৯৯৬ ব্যাচের পূর্ণমিলনী অনুষ্ঠিত ।

আজ শুক্রবার (০৮ জুলাই) ঈদের দ্বিতীয় দিন সকাল ১১টায় এস.এস.সি ১৯৯৬ ব্যাচের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে সুজাপুর মডেল উচ্চ বিদ্যালয় থেকে এক বর্নিল শোভাযাত্রা বের হয়ে ফুলবাড়ী শহরের প্রধান প্রধান শহর প্রদক্ষিন করে পুণরায় সুজাপুর স্কুলে এসে শেষ হয়।

শোভাযাত্রা শেষে দুপুরে ১৯৯৬ ব্যাচের ছাত্র-ছাত্রীদের এবং তাদের পরিবারের সদস্যদের নিয়ে মধ্যাহ্নভোজের আয়োজন ছিল । মধ্যাহ্নভোজ শেষে বিকেলে কুইজ প্রতিযোগীতা এবং সুজাপুর এবং জিএম উচ্চ বিদ্যালয়ের প্রবীণ শিক্ষকদের সন্মানার্থে ক্রেস্ট প্রদান করা হয়।

সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন আছে। সাংস্কৃতিক অনুষ্ঠানের শুরুতেই এস.এস.সি ১৯৯৬ ব্যাচের সকল সদস্যদেরকে শুভেচ্ছা উপহার হিসেবে একটি করে গিফট বক্স প্রদান করা হবে এবং পূর্নমিলনী অনুষ্ঠানে র্যা ফেল ড্র এর আয়োজন করা হয়েছে।

এস.এস.সি ১৯৯৬ ব্যাচের ছাত্র-ছাত্রীরা তাদের স্মৃতিচারণ করতে গিয়ে বলেন, বন্ধুদের বিশ বছর পেরিয়ে গেলেও আমরা আমাদের বন্ধুতের বন্ধন এখনো অটুট রেখেছি এবং আগামীতেও অনুরূপ এভাবে ১৯৯৬ ব্যাচের সকলে মিলে আবার ও পূর্ণমিলনী অব্যাহত থাকবে।

মোস্তাফিজুর রহমান সুমন/৮ই জুলাই, ২০১৬ ইং