বৃহস্পতিবার  ২৬শে এপ্রিল, ২০১৮ ইং  |   বৃহস্পতিবার  ১৩ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

ফুলবাড়ীতে র‌্যাবের হাতে বিপুল পরিমাণ মাদক সহ কুখ্যাত মাদক সম্রাট গামা ও আরও ৩জন আটক

আগস্ট ২৮, ২০১৬

আটক

মোস্তাফিজুর রহমান সুমন/ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি/ 

দিনাজপুরের ফুলবাড়ীতে র‌্যাব-১৩ মাদক সম্রাট সিরাজুল ইসলাম গামার আস্তানায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক, নগদ সাড়ে ৪লাখ টাকা এবং গামা ও আরও ৩ জনকে আটক করেছে।

শনিবার (২৭ আগস্ট) রাত ৯টায় পর্যন্ত পৌরশহরের যমুনা ব্রীজের পশ্চিম পার্শ্বে বটতলী নামক স্থানে মাদক সম্রাট সিরাজুল ইসলাম গামার আস্তানা ও তার পশ্চিম গৌরীপাড়া নিজ বাড়িতে র‌্যাব অভিযান চালায়। অভিযানে ৬গ্রাম হিরোইন, ১৫৭টি ইয়াবা ট্যাবলেট, ২৫০গ্রাম গাঁজা, ২৩টি সীম বিহীন মোবাইল ফোন ও নগদ ৪লাখ ৪৭হাজার ৯৬৫ টাকা উদ্ধার করে।

এসময় আটক করে পশ্চিম গৌরীপাড়ার মৃত তমিজ উদ্দিনের ছেলে সিরাজুল ইসলাম গামা (৫৫), দক্ষিন বাসুদেবপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে এমদাদুল হক(৩৫), একই এলাকার তৈয়ব আলীর ছেলে আনোয়ার(৪০) ও সুজাপুর গ্রামের মলিনী দাসের ছেলে সনজিদ দাস(৪২) কে আটক করে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোকসেদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ দিনাজপুর এর একটি বিশেষ দল ফুলবাড়ী পৌরশহরের গামার খড়ির কারখানায় ও বাড়ীতে অভিযান চালিয়ে উপরোক্ত মালামাল জব্দ করেন এবং এ সময় ধৃত আসামীদেরকে আটক করা হয়। তিনি আরো বলেন, মাদক ব্যাবসায়ী গামার বিরুদ্ধে ফুলবাড়ী থানায় অর্ধশতাধিক মাদক মামলা রয়েছে। কিন্তু মামলাগুলো উচ্চ আদালতে গিয়ে জামিন নিয়ে এসে পূণরায় মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল।

এই ঘটনায় আজ রবিবার (২৮ আগস্ট) সকালে র‌্যাব-১৩এর জুনিয়র কমান্ডিং অফিসার একরামুল হক বাদী হয়ে, ফুলবাড়ী থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-১৩ এবং ধৃত আসামী ও জব্দকৃত মালামাল সহ আসামীদের থানায় সোপর্দ করেন।
রবিবার ২৮শে আগস্ট, ২০১৬ ইং