বুধবার  ২৫শে এপ্রিল, ২০১৮ ইং  |   বুধবার  ১২ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

ফুলবাড়ীতে অগ্নিদগ্ধ হয়ে ১জনের মৃত্যু, আহত ৩০

আগস্ট ৭, ২০১৬

অগ্নিদগ্ধ

মোস্তাফিজুর রহমান সুমন/

দিনাজপুরের ফুলবাড়ীর মাদিলাহাট বাজারে জ্বালানি তেল বিক্রির দোকানে পেট্রোলে আগুন লেগে ১জনের মৃত্যু ও অন্তত ৩০ জন আহত হয়েছে। এদের মধ্যে ২জনের অবস্থা গুরুতর। একই ঘটনায় হাঁস-মুরগীসহ ৩টি গরু অগ্নিদগ্ধ হয়ে মারা গেছে।

অগ্নিদগ্ধ হয়ে আজ রবিবার (০৭ আগস্ট) সকালে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নিয়ে যাওয়ার পথে মনিরা আক্তার (১৭) নামের ১ জনের মৃত্যু হয়েছে। মনিরা আক্তার মাদিলাহাট বাজারের দোকানদার বাবুল ইসলামের মেয়ে। একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন বাবুল ইসলামের স্ত্রী রুপিয়া বেগম(৪৫) ও তার ছেলে রনি(২৫)। এছাড়া অন্য আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ী ফিরে গেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাত সাড়ে ৯ টায় বাড়ির চুলার আগুন থেকে অগ্নিকাণ্ডের সূত্রাপাত হয়। এ সময় চুলার পাশে থাকা পেট্রোলে আগুন লেগে যাওয়ায় নিমিষেই ৪টি বাড়ি ও ৩টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয় এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণে আনে।

পরে অগ্নিদগ্ধদেরকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য মনিরা আক্তার ও রনিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে নেওয়া হচ্ছিল।

এই ঘটনায় ওই দিন রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার এহেতেশাম রেজা ও ফুলবাড়ী থানার ওসি তদন্ত আব্দুর রহমান সরকার।
ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা এহতেশাম রেজা জানান, অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ ৩ জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা। পরে দুই জন্যকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মনিরা আক্তারের মৃত্যু হয়
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি/ ৭ই আগস্ট, ২০১৬ ইং