বুধবার  ২৫শে এপ্রিল, ২০১৮ ইং  |   বুধবার  ১২ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

প্রেমিকার আত্মহত্যার ঘটনায় প্রেমিক আটক

আগস্ট ১০, ২০১৬

আটক

মাজহারুল ইসলঅম অনিক/
মতলবে প্রেমিকার আত্মহত্যার ঘটনায় প্রেমিক মোঃ হাসান (১৭) কে আটক করেছে পুলিশ। মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও দক্ষিন ইউনিয়নের শাহ্পুর গ্রামে প্রেমিকের সাথে অভিমান করে প্রেমিকা তানিয়া (১৫) গলায় ফাস দিয়ে আত্মহত্যা করে। গত ৮ আগস্ট ঘটনাটি ঘটলে রাতেই স্থানীয় এলাকাবাসী মোঃ হাসানকে আটক করা হয়।

জানা যায়, সিএনজি চালক হান্নান বেপারীর কণ্যা তানিয়া একই বাড়ির মোস্তফা বেপারীর ছেলে হাসানের সাথে অভিমান করে তার চাচা মিজানুর রহমান বেপারীর ঘরের বাঁশের আড়ার সাথে ওড়না গলায় পেচিয়ে আত্মহত্যা করে। হাসান নারায়নগঞ্জের একটি কওমী মাদ্রাসায় লেখাপড়া করে এবং মেয়ে তানিয়া আশ্বিনপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

এলাকাবাসী জানান, তাদের দু’জনের মধ্যে দীর্ঘদিন যাবৎ প্রেমের সম্পর্ক চলে আসছিল। মেয়ের বাবা সিএনজি চালক হওয়ায় ছেলের পক্ষ তাদের এ সম্পর্র্ক মেনে নেয়নি। ঘটনার দিন রাতে মেয়েকে প্রেমিক ডেকে নিয়ে অপমান করায় রাগে ও ক্ষোভে প্রেমিকা তানিয়া গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

এ ব্যাপারে মতলব দক্ষিণ থানার ওসি (তদন্ত) মোঃ শহীদুল ইসলাম জানান, প্রেমঘটিত বিষয়ে অভিমান করে মেয়েটি আত্মহত্যা করেছে। লাশ ময়না তদন্ত শেষে গত ৯ আগস্ট পারিবারিক কবরস্থানে প্রেমিকা তানিয়ার লাশ দাফন করা হয়। আটক প্রেমিক হাসনকে জেলহাজতে প্রেরণ করা হয়। এ ব্যাপারে মেয়ের বাবা হান্নান বেপারী বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় একটি মামলা করা হয়েছে।
চাঁদপুর প্রতিনিধি/ ১০ই আগস্ট, ২০১৬ ইং