মঙ্গলবার  ২৪শে এপ্রিল, ২০১৮ ইং  |   মঙ্গলবার  ১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

নীলফামারীতে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে র‍্যালি

জুলাই ১১, ২০১৬

জঙ্গিবাদের বিরুদ্ধে র‍্যালি

শরিফুল ইসলামঃ নীলফামারীতে উপজেলা পর্যায়ে জঙ্গিবাদ, সন্ত্রাস প্রতিরোধে ইসলামের আহবান শীর্ষক র‌্যালি, আলোচনা সভা ও ঈদ পূর্নমিলনী সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ জুলাই) সকাল ১১টায় জেলা পরিষদ মিলনায়নে ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাবেত আলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহাজাহান পাশাসহ আর ওলামা একরাম গণ উপস্থিত ছিলেন। পরে একটি র‌্যালি জেলা পরিষদ কার্যালয় থেকে বেড় হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়।

এদিকে ডোমার উপজেলায় জঙ্গি ও সন্ত্রাস প্রতিরোধে ইসলামের আহবান শীর্ষক র‌্যালি আলোচনাসভা ও ঈদ পূর্ণমিলনি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। দুপুরে ইসলামী ফাউন্ডেশন ডোমার কতৃক আয়োজিত উপজেলা পরিষদ চত্ত্বর হতে ব্যানার ফেস্টুন সহকারে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়। ইসলামী ইন্ডেশনের ফিল্ড সুপারভাইজার সাইফুল ইসলাম সভাপতিত্ব করেন। উপজেলা নির্বাহী অফিসার মোছা: সাবিহা সুলতানা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এসময় থানার অফিসার্স ইনচার্জ আহমেদ রাজিউর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেহানা ইয়াছমিন, ডোমার ইসলামীয়া সিনিয়র মাদ্রসার অধ্যক্ষ সামছুদ্দিন হুসাইনী প্রমূখ বক্তব্য রাখেন।
নীলফামারী প্রতিনিধি/১১ই জুলাই, ২০১৬ ইং