বৃহস্পতিবার  ২৮শে জুন, ২০১৭ ইং  |   বৃহস্পতিবার  ১৫ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

নিউইয়র্ক আল ফোরকান জামে মসজিদের খতিব ও ইমাম আল্লামা শাহ আলাউদ্দিন আখঞ্জীর লাশ আগামী বৃহস্পতিবার দেশে আসছে

আগস্ট ১৬, ২০১৬

আল্লামা শাহ আলাউদ্দিন আখঞ্জী

এম এস জিলানী আখনজী/চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি / 

এমেরিকার নিউইয়র্ক ওজোন পার্কের আল ফোরকান জামে মসজিদের গ্র্যান্ড খতিব ও ইমাম আল্লামা শাহ আলাউদ্দিন আখঞ্জীর মৃতদেহ নিজবাড়ী হবিগঞ্জের চুনারুঘাট আহম্মদাবাদ ইউনিয়নের গোছাপাড়া গ্রামে দাফন করা হবে। সহযোগী তারা মিয়াকে নিউইয়র্কেই দাফন করা হয়।

গতকাল ১৬ই আগষ্ট রোজ মঙ্গলবার চুনারুঘাটের আমুরোড থেকে নিহতের সহোদর ভাতিজা বিভিন্ন প্রিন্ট ও অনলাইন পত্রিকার সাংবাদিক এম এস জিলানী আখনজীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এমেরিকার নিউইয়র্কে তার চাচা মরহুম আল্লামা শাহ্ আলাউদ্দিন আখঞ্জীর প্রথম জানাজার নামাজ সম্পন্ন হয়েছে। পুলিশ পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করেছে। আগামী ১৮ই আগষ্ট রোজ বৃহস্পতিবার সকাল ৮.৪০ মিনিটে লাশ ঢাকাতে পৌঁছবে। উল্লেখ্য, মরহুম আল্লামা শাহ্ আলাউদ্দিন আখঞ্জীর জানাজার নামাজ বাংলাদেশের সিলেট হবিগঞ্জের কেন্দ্রীয় শাহী ঈঁদগাগে (৩:৩০) মিনিটের সময় ও চুনারুঘাটের আমুরোড হাইস্কুল এন্ড কলেজ মাঠে (৫:৩০) মিনিটে অনুষ্ঠিত হবে। পারিবারিক সূত্রে জানিয়েছেন তার ভাইয়েরা মৌলভী শাহ্ মহিউদ্দিন আখঞ্জী, মাওলানা শাহ্ জালাল আহমদ আখঞ্জী, শাহ্ জামাল উদ্দিন আখঞ্জী, শাহ্ কুতুব উদ্দিন আখঞ্জী, মাওলানা শাহ্ নাসির উদ্দিন আখঞ্জী, শাহ্ রিয়াজ উদ্দিন আখঞ্জী ও তার বড় ছেলে শাহ ফয়েজ উদ্দিন আখঞ্জী।

মরহুম আল্লামা শাহ্ আলাউদ্দিন আখঞ্জীকে আমেরিকার নিউইয়র্ক শহরের কুইন্সের ওজোন পার্ক নামক স্থানের আল ফোরকান জামে মসজিদের সামনে গত ১৩ই আগষ্ট রোজ শনিবার ইউ.এস.এ জোহরের নামাজের শেষে বাসার উদ্দেশ্যে ফেরার পথে এলাকার ৭৮ নং রোডের কাছে বেলা ১:৫০ মিনিটে গুলি করে হত্যা করে।
১৬ই আগস্ট, ২০১৬ ইং