শুক্রবার  ২৭শে এপ্রিল, ২০১৮ ইং  |   শুক্রবার  ১৪ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

নাসিরনগর ডিগ্রী কলেজ জাতীয়করণে প্রধানমন্ত্রীকে অভিনন্দন, নাসিরনগরে আনন্দ মিছিল

জুলাই ২০, ২০১৬

নাসিরনগর ডিগ্রী কলেজ

এস.এম.বদিউল আশরাফঃ জেলার নাসিরনগর ডিগ্রী মহাবিদ্যালয়কে জাতীয়করণ ঘোষনা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষা মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ ও ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসনের সংসদ সদস্য মাননীয় মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী এড. ছায়েদুল হক এমপি কে অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বুধবার (২০ জুলাই) সকাল ১১টায় র‌্যালিটি কলেজ চত্বর থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা প্রশাসনের মাঠে এসে শেষ হয়। আনন্দ র‌্যালিতে কলেজের শিক্ষক কর্মচারী, শিক্ষার্থী, পরিচালনা কমিটির সদস্য, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, অভিবাবক এবং নাসিরনগরের সর্বস্থরের জনগন অংশ গ্রহণ করেন।

সমাপনী বক্তব্যে নাসিরনগর ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ আলমগীর বলেন, ১৯৯টি কলেজ জাতীয়করণের ঘোষনা প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি যুগান্তরকারী পদক্ষেপ। তিনি ছাত্র/ছাত্রীদের জঙ্গীবাদের দিকে ধাবিত না হয়ে প্রকৃত শিক্ষায় শিক্ষিত হয়ে সুনাগরিক হয়ে গড়ে উঠার আহবান জানান।

নাসিরনগর ডিগ্রী কলেজ জাতীয়করণের অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষা মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসনের সংসদ সদস্য মাননীয় মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী এড. ছায়েদুল হক এমপি, কলেজ পরিচালনা পরিষদ, শিক্ষক কর্মচারী, শিক্ষার্থী ও এলাকাবাসীকে আন্তরিক অভিন্দন ও কৃতজ্ঞতা জানান তিনি।

সমাবেশে সভাপত্বি করেন কলেজ অধ্যক্ষ। এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা লতিপ পান্না, ডা. রায়হানুল হক,ছাত্রলীগ আহবায়ক নাসির উদ্দিন রানা প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন পার্থ সোম।

পরে জঙ্গীবাদ সন্ত্রাস নির্মূলের অঙ্গীকার করে শপত নেয় শিক্ষার্থী, শিক্ষক ও অভিবাবকরা।
নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া)সংবাদদাতা/ ২০শে জুলাই, ২০১৬ ইং