বুধবার  ২৫শে এপ্রিল, ২০১৮ ইং  |   বুধবার  ১২ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

নাসিরনগরে পুরোহিত ও সাংবাদিককে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি

জুন ১৬, ২০১৬

হত্যার হুমকি

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা সদরের ঠাকুরপাড়ায় এক পুরোহিত ও এক পত্রিকা সাংবাদিককে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকী দিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা।

গত বৃহস্পতিবার(আজ) জেলার স্থানীয় দৈনিক দিন দর্পনের স্টাফ রিপোর্টার সুহাষ চক্রবর্তীর বাসভবনের সামনে প্যাকেট বন্দী অবস্থায় কাফনের কাপড়[ রেখে যায় অজ্ঞাত র্দুবৃত্তরা। একই সময়ে স্থানীয় মন্দিরের পুরহিত এবং নাসিরনগর ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সেক্রেটারী কেশব চক্রবর্তীর বাসভবনের সামনেও প্যাকেট বন্দী অবস্থায় কাফনের কাপড়[ রেখে যায় অজ্ঞাত র্দুবৃত্তরা।

এব্যাপারে সুহাষ চক্রবর্তী ও কেশব চক্রবর্তীর সাথে যোগাযোগ করা হলে তারা জানান সকালে “ঘুম থেকে উঠে দরজা খুলতেই নজরে পড়ে একটি প্যাকেট। পরে প্রতিবেশীদের নিয়ে প্যাকেটটি খুলে দেখতে পাই সাদা কাফনের কাপড়।” বিষয়টি নিয়ে তারা খুবই উদ্বিগ্ন এবং পারিবারীক নিরাপত্তাহীনতায় ভুগছেন এবং বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করেছেন ।

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি খুবই গুরত্বের সাথে দেখছি। আশা করছি শীঘ্রই অপরাধীকে আইনের আওতায় আনতে পারব।

এস.এম.বদিউল আশরাফ,নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়া-১৬/০৬/২০১৬ইং