শুক্রবার  ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং  |   শুক্রবার  ৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

নাসিরনগরে কওমী মাদ্রাসা পরিষদের সন্ত্রাস ও জঙ্গী বিরোধী মানব বন্ধন অনুষ্ঠিত!!

সেপ্টেম্বর ১, ২০১৬

সন্ত্রাস ও জঙ্গী বিরোধী মানব বন্ধন

।।এস.এম.বদিউল আশরাফ/নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি।। 

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় সম্মিলিত কওমী মাদ্রাসার শিক্ষার্থী ও শিক্ষকদের উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গি বিরোধী মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গুলশান হলি আর্টিজান বেকারিতে সন্ত্রাসী জঙ্গি কর্তৃক বাংলাদেশী ও বিভিন্ন দেশের নাগরিকদের হত্যা ও ঢাকার কল্যাণপুরে সন্ত্রাসী জঙ্গিরা পুলিশের বিশেষ বাহিনী কর্তৃক নিহত হওয়ার পর সারাদেশে সরকারী, বেসরকারী ও সকল শিক্ষা ও অন্যান্য প্রতিষ্ঠানের উদ্যোগে সন্ত্রাসী জঙ্গীদের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টি হয়। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকাল ১০ থেকে দুপুর ১২টা পর্যন্ত নাসিরনগর উপজেলা প্রশাসন চত্বরের সামনে বিভিন্ন কওমী মাদ্রাসার শিক্ষার্থী ও শিক্ষকরা এ মানববন্ধনে অংশগ্রহন করেন।

মানববন্ধন শেষে ভূবন ইসলামিয়া আনোয়ারুল উলুম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা সামসুদ্দিন’র সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন মাওলানা ইসলাম উদ্দিন ফারুকী, মাওলানা আব্দুস সাত্তার, মাওলানা ফায়েজ ইকরামুল, মাওলানা মুখলেছুর রহমান, মাওলানা হাসিবুল হাসান, মাওলানা হাফিজ হোসাইন, মাওলানা মুফতি মাজহারুল হক কাসেমী মাওলানা নাসিরউদ্দিন, মাওলানা সাজিদুল ইসলাম প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, ইসলামে সন্ত্রাস ও জঙ্গিবাদের কোন স্থান নেই। ইসলাম হচ্ছে শান্তির ধর্ম। যে সকল পথভ্রষ্ট বিভ্রান্তকারীরা আজ ইসলামের নামে সন্ত্রাস ও জঙ্গিবাদে যুক্ত রয়েছে তাদের সঙ্গে কওমী মাদ্রাসার ছাত্র-শিক্ষকদের নূন্যতম কোন সম্পর্ক থাকতে পারে না। যারা ইসলামের নামে দেশে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করতে চায় জনগণ তাদের প্রতিহত করবে।
ই-বাংলা পত্রিকা/বৃহস্পতিবার-১লা সেপ্টেম্বর,২০১৬ ইং