শুক্রবার  ২৭শে এপ্রিল, ২০১৮ ইং  |   শুক্রবার  ১৪ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

নারায়ণগঞ্জে সাড়ে ৩ কোটি টাকার অবৈধ বিদেশী মদ উদ্ধার

জুলাই ৫, ২০১৬

বিদেশী মদ উদ্ধার

নারয়নগঞ্জ সংবাদদাতা : সিদ্ধীরগঞ্জের র‌্যাব ১১’র সদস্যরা এমএম এ্যাপারেলস নামক একটি পোষাক কারখানায় অভিযান চালিয়ে সাড়ে ৩ কোটি টাকার ৪হাজার ২শত ৪৪ বোতল বিদেশী মদ উদ্ধার করেছে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের এএসপি আলেপ উদ্দিন সংঙ্গীয় ফোর্স নিয়ে রোববার দিবাগত রাত সোয়া ১২টা থেকে সোমবার সকাল ৬ টা পর্যন্ত জেলার সোনারগাঁ উপজেলার চর রমজান ছানাউল্লাহ গঙ্গানগর এলাকার ওই গার্মেন্টের ভেতরে অভিযান চালিয়ে ওই অবৈধ বিদেশী মদ উদ্ধার করেন। উদ্ধারকৃত মদের মধ্যে বিভিন্ন ব্রান্ডের হুইস্কি, ভোদকা, ওয়াইন রয়েছে। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গার্মেন্টস এর মালিক জাহিদ হোসেন (৫৫), নাছির (৪৫) ও সুমন (৩৫) পালিয়ে যায়। সোমবার দুপুরে র‌্যাব ১১’র প্রধান কার্যালয়ে র‌্যাবের অধিনায়ক লেঃ কর্ণেল কামরুল হাসান এক সংবাদ সম্মেলনে গনমাধ্যম কর্মীদের বিষয়টি নিশ্চিত করেন।

সংবাদ সম্মেলনে অধিনায়ক লেঃ কর্ণেল কামরুল হাসান বলেন, বিদেশ থেকে গার্মেন্টের বিভিন্ন পন্য আমদানির ঘোষনা দিয়ে এ চক্রটি কন্টেইনারের মাধ্যমে এসব মদ নিয়ে আসতো। পরে নিজস্ব গাড়ী করে টেলিভিশনের বড় কার্টুনের মাধ্যমে বিভিন্ন জায়গায় পাঠাতো। এ চক্রটির মূলহোতাসহ এর সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরো জানান, ওই পোষাক কারখানায় মাত্র ৩৯ জন শ্রমিক কর্মরত। অভিযানের সময় উপস্থিত কাউকে আটক না করার বিষয়ে তিনি গনমাধ্যমের কর্মীদের জানান, প্রাথমিকভাবে র‌্যাব নিশ্চিত হয়েছে কারখানায় কর্মরত প্রহরী ও অন্যান্য কর্মকর্তারা এ বিষয়ের সাথে জড়িত নয়। এ মদ সরবারহের সময় ঢাকা থেকে গাড়িসহ শ্রমিক নিয়ে আসা হতো।
এমরান আলী সজিব/ ৫ই জুলাই, ২০১৬ ইং