বৃহস্পতিবার  ২৬শে এপ্রিল, ২০১৮ ইং  |   বৃহস্পতিবার  ১৩ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

নারায়ণগঞ্জে পৃথক সড়ক র্দুঘটনায় পুলিশ কর্মকর্তাসহ ৭ জন নিহত আহত অধশতাধিক

জুন ১৬, ২০১৬

সড়ক র্দুঘটনা

নারায়ণগঞ্জের পৃথক সড়ক র্দূঘটনায় এক পুলিশ কর্মকর্তা, মা ও মেয়েসহ ৭ জন নিহত হয়েছে। নিহতরা হলেন- গজারিয়া থানার এসআই কামরুল ইসলাম, আমিরুল, খোরশেদ, অলী আহমেদ, রূপগঞ্জ উপজেলার দক্ষীন রূপসী এলাকার আব্দুল লতিফ মিয়ার স্ত্রী সোমা আক্তার (২২) তার ৩ মাসের মেয়ে নুসরাত ও অজ্ঞাত এক যুবক । এতে আরো অধশতাধিক আহত হয়েছে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বুধবার বিকাল সাড়ে ৫ টায় ও রাত সাড়ে ৮ টায ঢাকা-চট্রগ্রাম-সিলেট মহাসড়ক কাঁচপুর এলাকায় এ র্দুঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে কাঁচপুর হাইওয়ে থানায় নিয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কাঁচপুর হাইওয়ে থানার পুলিশ জানান, রাত সাড়ে ৮ টার দিকে ঢাকা পরিবহনের (ঢাকা মেট্রো-গ-১৪-৩৬১৯) নাম্বারের একটি বাস কাঁচপুল ব্রিজ থেকে নামতে গিয়ে নিয়ন্ত্রন হারীয়ে একটি মটরসাইলে (ঢাকা মেট্রো ১৪-৩১৩৯), ও (ঢাকা মেট্রো ন-১৬-১১৭৮) ও (ঢাকা মেট্রো ন- ১৭-১৩০২) নাম্বারের দু’টি রেগুনাকে ধাক্কাদিলে ঘটনাস্থলেই এস আই কামরুলসহ ৩ জন নিহত হয়। পরে স্থানীয় হাসপাতালে নিলে আরো ২ জন নিহত হয়। এতে আরো অধশতাধিক আহত হয়েছে। আহতদের স্থানীয় ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠোনা হয়েছে। আহতদের মধ্যে ১০-১২ জনের অকস্থা আশংঙ্কা জনক বলে জানাগেছে।

অপর দিকে গতকাল বিকাল সাড়ে ৫ টার দিকে সিলেটগামী একটি তৈলবাহী ট্যাংকলরী (চট্টগ্রাম-মেট্টো-ঢ-৪১-০৩২৮) ঢাকা-সিলেট মহাসড়ক কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা পথচারী সোমা আক্তার ও তার তিন মাসের শিশুকন্যা নুরসাতকে চাপা দিয়ে ডিভাইডারের উপরে উঠে যায়। এতে ঘটনাস্থলেই মা সোমা আক্তারের মৃত্যু হয়। পথচারীরা শিশুটিকে হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি শেখ শরিফুল আলম দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত দারোগা কামরুল গজারিয়া থানায় কর্মরত ছিলেন। তিনি সম্প্রিতি ঢাকা জেলায় বদলী হয়ে ছিলেন। নিহতদের মরদেহ থানা রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।

এমরান আলী সজীব,নারায়ণগঞ্জ -১৬/০৬/২০১৬ইং