মঙ্গলবার  ১৭ই অক্টোবর, ২০১৭ ইং  |   মঙ্গলবার  ২রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

নারায়ণগঞ্জকে কলঙ্ক মুক্ত করেছেন শামীম ওসমান: লিপি ওসমান

সেপ্টেম্বর ৩, ২০১৬

লিপি ওসমান

।।নারায়নগঞ্জ সংবাদদাতা।। 

ভোট চাইতে আসেনি এসেছি আপনাদের উন্নয়ণ করতে। আপনাদের দোয়া ও সচেতনা আমার চাওয়া। যারা ভালো করেন সততা নিয়ে চলেন তাদের আল্লাহ সহায়তা করেন। শামীম ওসমান আপনাদের উন্নয়নের কাজ করনে। আপনাদের ভালো চান। তিনি নারায়ণগঞ্জকে অভিশাপ মুক্ত করেছেন। সৎ ব্যক্তিরা যখন ন্যায়ের জন্য মোকাবেলা করেন তথন অসৎরা পেছনের দরজা দিয়ে আঘাত করে। ১৬ জুন শামীম ওসমানকে মেরে ফেলার জন্য বোমা হামলা চালানো হয়েছে। আল্লাহর রহমতে তিনি আপনাদের দোয়ায় বেঁচে আছেন। কিন্ত সেদিন প্রান হারিয়েছিল ২০টি তাজা প্রান। তাদের জন্য আজও বুকটা কেঁপে উঠে। চোখের পানি আটকে রাখা যায়না। শনিবার দুপুরে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ কার্যালয়ে অসহায় গরীব নারীদের মাঝে ঈদ সামগ্রী হিসেবে শাড়ি বিতরন কালে জাতীয় মহিলা সং¯’া নারায়ণগঞ্জ শাখার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ ৪ আসনের এমপি শামিম ওসমানের সহধর্মীনি সালমা ওসমান লিপি তার বক্তব্যে এসব কথা বলেন। এর আগে তিনি মৌচাক এলাকায়, পরে শিমুল পাড়া ও গোদনাইল এলাকায় অসহায় গরীব নারীদের মাঝে ঈদ সামগ্রী হিসেবে শাড়ি বিতরন করেন। পবিত্র ঈদুল আয্হা উপলক্ষে লিপি ওসমান সিদ্ধিরগঞ্জের ১০টি ওয়ার্ডে ২হাজার অসহায় গরীব নারীদের মাঝে নিজ হাতে এ ঈদ সামগ্রী তুলে দেন। এ সময় উপ¯ি’ত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক শাহ নিজাম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মুজিবুর রহমান, সিনিয়র সহ সভাপতি সাদেকুর রহমান সাদেক, সাধারন সম্পাদক হাজি ইয়াছিন মিয়া, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর, প্রচার সম্পাদক তাজিম বাবু, থানা যুবলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মতি, থানা শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ ব্যাপারী, গোদনাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারী, সে”ছা সেবক লীগের সভাপতি কাজি অহিদ আলম, যুবলীগ নেতা মহসিন ভুইয়া, বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী আনোয়ার ইসলাম ও ওমর ফারুকসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেত…বৃন্দরা।

লিপি ওসমান বলেন, শাড়ি দিয়ে আপনাদের ছোট করেতে আসেনি। এসেছি আপনাদের সাথে কথা বলতে। আপনাদের সুখ দঃখ ভাগাভাগি করে নিতে। সিদ্ধিরগঞ্জ আমার নানার বাড়ি। আপনাদের মত এ এলাকা আমারও। যখনই কোন উন্নয়নের কাজ আসে তখনই শামীম ওসমান আপনাদের কথা আগে ভাবেন। এটা কোন দান নয় এটা আমার উপহার। শামীম ওসমান আপনাদের পাশে আছে এবং থাকবেন।

তিনি আরো বলেন, বোমা হামলায় বিএনপির কেউ মারা যায়নি। মারামারি নৌকা ধানের শিষের মধ্যে নয়। তা হ”েছ সৎ মানুষের সাথে অসৎ মানুষের। রাজনীতি, উন্নয়ণ কোন কিছু দিয়ে মোকাবেলা করা সম্ভব হ”েছনা বিদায় এসব বোমা হামলা চালানো হ”েছ।

এ সময় মায়েদের তার সন্তানরা যাতে জঙ্গিবাদে জড়িয়ে না পরে তার দিকে সচেতন হতে আহ্বান করে বলেন, শিশুদের ভালবাসা দিয়ে তাদের সাথে বন্ধুত্বমুলক সম্পর্ক গড়ে তুলুন। তাদের সাথে খোলামোলা আলোচনা করুন। তারা কোথায় যায় কার সাথে চলাফেরা করে সেদিকে লক্ষ্য রাখুন। আর যাতে কোনো মায়ের বুক খালি না হয় সেজন্য মা’সহ প্রত্যেকে সচেতন হতে হবে। আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শামীম ওসমান ও আমার জন্য দোয়া করবেন। আমি আবারও খুব শিঘ্রই আপনাদের মাঝে ফিরে আসবো। আপনাদের সকল সুখে দুখে পাশে আছি থাকবো।
শনিবার ৩রা সেপ্টেম্বর, ২০১৬ ইং