বুধবার  ২৫শে এপ্রিল, ২০১৮ ইং  |   বুধবার  ১২ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

দিনাজপুর দক্ষিণ জেলা বাস্তবায়ন করা এখন সময়ের দাবী-প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী ফিজার

জুলাই ৫, ২০১৬

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুর দক্ষিনাঞ্চলের ৬ উপজেলা ফুলবাড়ী,পার্বতীপুর, বিরামপুর, নবাবগঞ্জ, হাকিমপুর ও হাকিমপুর উপজেলা নিয়ে দিনাজপুর দক্ষিণ জেলা চাই, দিনাজপুর দক্ষিণ জেলা বাস্তবায়ন করা এখন সময়ের দাবী। দিনাজপুর দক্ষিনাঞ্চলের ৬ উপজেলা ফুলবাড়ী,পার্বতীপুর, বিরামপুর, নবাবগঞ্জ,হাকিমপুর ও হাকিমপুর উপজেলার সামাজিক, অর্থনৈতিক ও কাঠামোগত উন্নয়নের স্বার্থেই এই জেলা বাস্তবায়ন প্রয়োজন। দিনাজপুর জেলার উন্নয়ন হয়েছে দিনাজপুরকে কে কেন্দ্র করে কিন্তু এই অঞ্চলে জেলা বাস্তবায়ন হলে প্রত্যেক উপজেলায় ভাগাভাগি করে উন্নয়ন হবে।

সোমবার (০৪জুলাই) দিনাজপুরের ফুলবাড়ীতে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রীর বাসভবনের ৩য় তলায় নির্বাচিত জনপ্রতিনিধি ও প্রশাসনের সম্মানার্থে দিনাজপুর নিউজ ২৪ ডট কম এর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপরোক্ত বক্তব্য রাখেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার এম.পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ও দিনাজপুর ৬ আসনের মোঃ শিবলী সাদিকএম.পি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, হাকিমপুর পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, বিরামপুর পৌর মেয়র আললহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল, দিনাজপুর দক্ষিণাঞ্চল উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও কুশদহ্ ইউপি চেয়ারম্যান আবু সায়েম সবুজ, ফুলবাড়ী সার্কেল এর সহকারী পুলিশ সুপার একেএম ফয়জুর রহমান প্রমুখ।

উক্ত ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন, ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ হায়দার আলী শাহ্, ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), ফুলবাড়ী থানা প্রেস ক্লাবের সভাপতি ও দিনাজপুর নিউজ ২৪ ডট কম এর ফুলবাড়ী প্রতিনিধি মোঃ আফজাল হোসেন, দিনাজপুর নিউজ ২৪ ডট কম এর ফুলবাড়ী প্রতিনিধি মোস্তাফিজুর রহমান সুমন, ফুলবাড়ী থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মেহেদী হাসান উজ্জল, দিনাজপুর নিউজ ২৪ ডট কম এর বিরামপুর প্রতিনিধি মাহমুদুল হক মানিক, দিনাজপুর নিউজ ২৪ ডট কম এর নবাবগঞ্জ, ঘোড়াঘাট, হাকিমপুরের প্রতিনিধিগণ, ফুলবাড়ী, পার্বতীপুর, বিরামপুর, নবাবগঞ্জ, হাকিমপুর ও হাকিমপুর উপজেলার জনপ্রতিনিধি, প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগণ, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধীজন বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন, দিনাজপুর নিউজ ২৪ ডট কম এর উপদেষ্টা শাহ্জানুল ইসলাম পলাশ, সার্বিক পরিচালনা ও সঞ্চালনা করেন, দিনাজপুর নিউজ ২৪ ডট কম এর প্রধান সম্পাদক মোঃ এ.এইচ.এম. রোকমুনুর জামান রনি।

মোস্তাফিজুর রহমান সুমন/ ৫ই জুলাই, ২০১৬ ইং