বুধবার  ২৮শে জুন, ২০১৭ ইং  |   বুধবার  ১৪ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

ঠাকুরগাঁওয়ে আফসানা হত্যাকান্ডে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

আগস্ট ১৮, ২০১৬

মানববন্ধন

শরিফুল ইসলাম/ঠাকুরগাঁও প্রতিনিধি/ 

ঢাকার মিরপুর সাইক পলিটেকনিক ইনস্টিটিউটের মেধাবী শিক্ষার্থী আফসানা ফেরদৌসের (২৪) রহস্যজনক মৃত্যুর ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আজ বৃহ:পতিবার বেলা ১২টা ঠাকুরগাঁও চৌরাস্তা মানববন্ধন করেছে । এই সময বক্তব্য রাখেন ঠাকুরগাঁও সদর উপজেলার আওয়ামীলগের সভাপতি অরুনংস দও টিটো , প্রেসক্লাবের সভাপতি আবু তোরাব মানিক , সাবেক ছাত্রনেতা সমির দও , আবু সাইদ বাবু সোহাক, ফজলে রাবি, গোলাম মোস্তফা রাজ্জাক ও ঠাকুরগাঁও জেলা মহিলা পরিষদের সাধারন সম্পাদক সুচরিতা দেব ও জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সানোয়ার পারভেজ পুলক প্রমুখ।

বক্তারা অভিযোগ করে বলেন, গত শনিবার ঢাকা মিরপুরের সাইক ইন্সটিটিউট অব ম্যানেজমেন্ট এন্ড টেকনোলজির স্থাপত্য বিদ্যার শেষ বর্ষের ছাত্রী আফসানা ফেরদৌস এর লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাওয়া যায় ।তারপূর্বে সে কয়েকদিন নিখোঁজ ছিল। আফসানাকে তার প্রেমিক তেজগাঁও কলেজের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান রবিন সহ কয়েক বন্ধু তাকে অপহরন করে এবং কয়েকজন মিলে ধর্ষণের পর গলায় কিছু পেচিয়ে হত্যা করা হয় ।

শনিবার রাতে একটি অপরিচিত নম্বর থেকে ফোন আসে আফসানার মামি সৈয়দা ইয়াসমিন রুমার মোবাইলে। ফোনে তাকে বলা হয়, ” বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আফসানার লাশ আছে নিয়ে যান। ঢাকায় বসবাসরত তার আত্বীয় তৌফিক এলাহীকে বিভিন্ন হাসপাতালে খোঁজ খবর নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ থেকে আফসানা ফেরদৌসীর লাশ শনাক্ত করে।রোববার আফসানা ফেরদৌসকে ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া এলাকার কানিকশালগাঁও গ্রামে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

বক্তারা আফসানা মৃত্যুর জন্য দায়ী তেজগাঁও কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান রবিনকে গ্রেফতার করে মৃত্যুও রহস্য উদঘাটন পূর্বক ফাসির দাবি জানায়।
বৃহস্পতিবার ১৮ই আগস্ট, ২০১৬ ইং