বুধবার  ২৫শে এপ্রিল, ২০১৮ ইং  |   বুধবার  ১২ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

ঠাকুরগাঁওয়ে অটিস্টিক শিক্ষার্থী জিন্নাতুন নাহার’র ছবি ১৪২৩ বঙ্গাব্দ নববর্ষের কার্ড হিসেবে অন্তর্ভূক্ত হওয়ায় পুরস্কার বিতরন ও বিনোদন অনুষ্ঠিত

আগস্ট ১৮, ২০১৬

ঠাকুরগাঁও

শরিফুল ইসলাম/ঠাকুরগাও প্রতিনিধি/ 

দেশব্যাপী অটিষ্টিক ও বিশেষ শিশুদের আকাঁ ছবি’র মধ্য থেকে ফী মাতৃছায়া অটিস্টিক শিশু নিকেতন-এর অটিস্টিক শিক্ষার্থী, জিন্নাতুন নাহার আমার আকাঁ ছবি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ১৪২৩ বঙ্গাব্দের শুভ নববর্ষের কার্ড হিসেবে অন্তর্ভূক্ত হওয়ায় শিক্ষক ও শিক্ষার্থীদের উৎসাহসহ পুরস্কার বিতরণ ও বিনোদন মূলক অনুষ্ঠান হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৮ আগষ্ট) দুপুরে ফার-রিচিং ইকোনোমিক্যাল এন্ড এনভায়রনমেন্ট ডেভেলপম্যান্ট ফীড এর সহযোগীতায় এবং ফ্রীড মাতৃছায়া অটিস্টিক শিশু নিকেতন হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মূকেশ চন্দ্র বিশ^াস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সিভিল সার্জন ও বক্ষব্যাধী রোগ বিশেষজ্ঞ ডা. আবু মো. খয়রুল কবির, জেলা সমাজ সেবা কর্ম কর্তা সরদার তারিকুল ইসলাম, ঠাকুরগাও আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা আয়েশা সিদ্দিকা তুলি, ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি আবু তোরাব মানিক।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফ্রীড মাতৃছায়া অটিস্টিক শিশু নিকেতন’র সভাপতি অধ্যক্ষ তাহমিনা আখতার মোল্লা।
বৃহস্পতিবার ১৮ই আগস্ট, ২০১৬ ইং