বৃহস্পতিবার  ২৯শে জুন, ২০১৭ ইং  |   বৃহস্পতিবার  ১৫ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

ঝালকাঠিতে জেলা ঔষধ ব্যাবসায়ী সমিতি ও পুলিশ বিভাগের সভা :ব্যাবস্থাপত্র ছাড়া কোন ঔষধ বিক্রী না করার অঙ্গিকার

আগস্ট ২০, ২০১৬

ঝালকাঠি

সুতীর্থ বড়াল/ঝালকাঠি প্রতিনিধি/
ঝালকাঠির ঔষধ ব্যাবসায়ী সমিতি ও পুলিশ বিভাগের এক মতবিনিময় সভায় ডাক্তারের ব্যাবস্থাপত্র ছাড়া ঔষধ বিক্রী করা হবে না বলে অঙ্গীকার করেছেন জেলা ঔষধ ব্যাবসায়ীরা।

শনিবার বেলা ১২ টায় ঝালকাঠি জেলা আইনজীবী সমিতি হলরুমে জেলা ঔষধ ব্যাবসায়ী ও জেলা পুলিশ বিভাগ আয়েজিত মতবিনিময় সভার প্রধান অতিথি সিনিয়র সহকারী পুলিশ সুপার সার্কেল এমএম মাহমুদ হাসানের উপস্থিতিতে তারা এ অঙ্গীকার করেন।

ঝালকাঠি ঔষধ ব্যাবসায়ী সমিতির সভাপতি এ্যড. মুন্সী আবুল কালাম আজাদ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন।
বিশেষ অতিথি ছিলেন জেলা কৃষকলীগের সভাপতি পিপি এ্যড. আব্দুল মান্নান রসুল ও ঝালকাঠি থানার উপ পরিদর্শক এস আই আঃ হালিম তালুকদার।

ঝালকাঠি ঔষধ ব্যাবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাচ্চু সভা পরিচালনা করেন।

সভায় প্রধান অতিথি সিনিয়র সহকারী পুলিশ সুপার সার্কেল এমএম মাহমুদ হাসান তার বক্তব্যে বলেন, এ জেলায় বসবাসকারী যুবসমাজ আপনাদের কারো ভাই, কারো সন্তান আবার কারো আত্মীয়-স্বজন। আগামী দিনে দেশ ও জাতির সম্পদ এ যুবসমাজকে মাদকের ভয়াল আগ্রাসন থেকে রক্ষার দায়িত্ব কেবল মাত্র পুলিশের নয়।

মাদকের বিষাক্ত ছোবল থেকে তাদের রক্ষা করে উজ্জল ভবিষ্যত গড়ে তুলতে পুলিশের পাশাপাশি সমাজের বিভিন্ন স্থরের সচেতন, বিবেকবান ও দায়িত্বশীল নাগরিককে আত্মরিক ভাবে সহযোগীতা করতে হবে।

সরকারি প্রশাসন, রজনৈতিক ও সামাজিক সকল স্থরের মানুষের সহযোগীতা পেলে পুলিশ বিভাগ অবশ্যই একটি মাদক মুক্ত সমাজ প্রতিষ্ঠা করতে পারবে, বলেন সহকারী পুলিশ সুপার।

এ সময় ঝালকাঠি ঔষধ ব্যাবসায়ী সমিতির সদস্যবৃন্দ পুলিশের এ আহ্বানের প্রতি আস্থা রেখে ‘যুব সমাজকে মাদকমুক্ত রাখতে ডাক্তারের ব্যবস্থাপত্র ছাড়া কোন প্রকার নেশা জাতীয় ওষুধ বিক্রী করবে না বলে এ এসপি সার্কেল এমএম মাহমুদ হাসানের সম্মুখে তাদের অঙ্গীকার ব্যক্ত করেন।

শনিবার ২০শে আগস্ট,২০১৬ ইং/৫ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ