মঙ্গলবার  ২৪শে এপ্রিল, ২০১৮ ইং  |   মঙ্গলবার  ১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

জেলা পৌর কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী মানববন্ধনের লক্ষ্যে প্রস্তুতি সভা

আগস্ট ১০, ২০১৬

প্রস্তুতি সভা

মাজহারুল ইসলঅম অনিক/
মঙ্গলবার চাঁদপুর পৌরসভা কার্যালয়ে বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী মানববন্ধন করার লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় চাঁদপুরের সকল পৌরসভা কর্মকর্তা/কর্মচারী অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক মফিজ উদ্দিন হাওলাদার এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ রিয়াজ উদ্দিনের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন সভাপতি আবুল কালাম ভূঞা। সভায় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ, সহ-সভাপতি সৈয়দ মশিউর রহমান, এএইচএম সামছুদ্দোহা, খোরশেদ আলম, সুমন, দপ্তর সম্পাদক মোশারফ হোসাইন, কোষাধ্যক্ষ নুরুজ্জামান, সদস্য সাজ্জাদ হোসাইনসহ জেলার সকল পৌরসভা কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ। বক্তারা দেশের বর্তমান সময়ের জঙ্গিবাদ ও সন্ত্রাসী কার্যকলাপের তীব্র নিন্দা জানান। এসব জঙ্গি ও সন্ত্রাসীদের বিরুদ্ধে সকলকে ঐক্য গড়ে তোলার আহ্বান জানান। বঙ্গবন্ধুর সোনার বাংলা ও ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের লক্ষ্যে দেশের সকল প্রতিষ্ঠানের সাথে সাথে পৌরসভাগুলো অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। আর সেই সময় কিছু বিপথগামী জঙ্গি ও সন্ত্রাসীরা অপতৎপরতা কার্যক্রম চালিয়ে দেশের চলমান কার্যক্রমকে পিছিয়ে দেয়ার অপচেষ্টায় লিপ্ত আছেন। তাই উপস্থিত নেতৃবৃন্দ আগামী ১৬ আগস্ট মঙ্গলবার বিকেল ৪টায় শহীদ মিনারে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী মানববন্ধন ও র‌্যালী করার ঘোষণা দেন।

মানববন্ধনে জেলার সকল পৌর কর্মকর্তা-কর্মচারীকে অংশগ্রহণ করার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন সংগঠনের সভাপতি আবুল কালাম ভূঞা।
চাঁদপুর প্রতিনিধি/ ১০ই আগস্ট, ২০১৬ ইং