মঙ্গলবার  ২৪শে এপ্রিল, ২০১৮ ইং  |   মঙ্গলবার  ১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

চুনারুঘাটে স্কুল ছাত্রদের উপর দুর্বৃত্তদের হামলাঃথানায় ৩ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের

জুলাই ২৫, ২০১৬

স্কুল ছাত্রদের উপর দুর্বৃত্তদের হামলা

হবিগঞ্জ চুনারুঘাটে স্কুল ছাত্রদের উপর দুর্বৃত্তদের হামলায় ৬ ছাত্র গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ নিয়ে আহতের অভিভাবক বাদী হয়ে ৩ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের।

আহত হাসপাতাল সূত্রে জানা যায়, গত ২৪ জুলাই রবিবার উপজেলার রানীগাঁও ইউনিয়নে মিরাশী উচ্চ বিদ্যালয়ের পরীক্ষা চলছিল। উপজেলার রানীগাও ইউনিয়নের মিরাশী গ্রামের আঃ হাসিম ওরফে আকল মিয়া ড্রাইভারের ছেলে মোশাহিদ মিয়া (২৩), সুর্নিমল দাসের ছেলে সমির দাস (২২) ও শিতুর ছেলে সুব্রত (২৮) সহ একদল দুর্বৃত্তরা ওই স্কুল থেকে পরীক্ষা শেষে ছাত্র-ছাত্রীরা বাড়ি ফিরার পথে বর্তমান দুলাল মেম্বারের বাড়ির সামনে ছাত্র ছাত্রীদেরকে দাড় করিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করিলে ও ছাত্রীদেরকে উত্ত্যক্ত করার চেষ্টা করলে এসময় স্কুলের ১০ম শ্রেণীর ছাত্র মোঃ আবুল খায়ের, সুমন আহমদ, মমিন আলী, আতাউর রহমান, নোমান আহমদ, হাবিবুর রহমান সুজন বাধা দিলে উত্তেজিত হয়ে একদল দুর্বৃত্তরা তাদের হাতে থাকা লাঠি-সোটা দিয়ে এলোপাতারি পিটিয়ে ও ছাত্রদের গায়ে চুরিকাঘাত করে সারা শরীরে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। এতে দুর্বৃত্তদের হামলায় ১০ম শ্রেণীর ছাত্র আবুল খায়ের (১৫), সুমন আহমদ (১৫), মমিন আলী (১৫), আতাউর রহমান (১৫), হাবিবুর রহমান সুজন (১৫), নোমান আহমদ (১৬) আহত হয়। গুরুতর আহত অবস্থায় স্কুল ছাত্রদেরকে চুনারুঘাট হাসপাতালে আশংকাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক ও শিক্ষক মোশাহিদ আলী, মল্লিক, মোঃ আঃ আওয়াল জানান, ওই বখাটে যুবকরা প্রতিদিনই স্কুলের ছাত্রীদেরকে রাস্তাঘাটে উত্ত্যক্ত করে আসছিল। তারা এলাকার প্রভাবশালী মাদকাসক্ত হওয়ায় তাদের ভয়ে কেউ মুখ খুলতে সাহস পাচ্ছে না এলাকার নিরীহ সাধারন মানুষ।

এ ব্যাপারে আহত ছাত্র সুমন মিয়ার পিতা আঃ কদ্দুছ বাদী হয়ে ৩ জনের বিরুদ্ধে চুনারুঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি নির্মলেন্দু চক্রবর্তী ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন এবং বখাটের যুবকদেরকে ধরে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করবেন বলে জানান।
চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি / ২৫শে জুলাই, ২০১৬ ইং