মঙ্গলবার  ২৪শে এপ্রিল, ২০১৮ ইং  |   মঙ্গলবার  ১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

চুনারুঘাটের সৈয়দ আলী হত্যার একমাস হলেও ধরা পড়েনি খুনিরা

জুলাই ১৩, ২০১৬

সৈয়দ আলী হত্যা

এম এস জিলানী আখনজীঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার রানীগাঁও ইউনিয়নের পারকুল বস্তি গ্রামের এক নিরীহ পরিবারের কৃষক দিনমজুরী সৈয়দ আলী (৫০) হত্যার একমাস হলেও ধরা পড়েনি ওই খুনিরা। এতে পারকুল বস্তি এলাকায় জনমনে ক্ষোভ বিরাজ করছে। নিহত সৈয়দ আলীর স্ত্রী বিধবা পেয়ারা খাতুন বাদী হয়ে চুনারুঘাট থানায় হাজির হয়ে ৩ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং- ০৪ (চুনাঃ)।

মামলা বিবরণে জানা যায়, গত ৯ জুন পারকুল বস্তি গ্রামের সৈয়দ আলীকে পিকল দিয়ে খুন করে তারই ভাতিজা ঘাতক রুমন মিয়া। ঘটনাস্থলেই সৈয়দ আলী মৃত্যুবরণ করেন। মামলার এজাহার সূত্রে জানা গেছে, রুমন মিয়া ও তার সহযোগিরা হলেন- প্রধান আসামী রুমন মিয়া (২০), তৈয়ব আলী (৪৫), সামছুন্নাহার (৩৫)। ঘটনার পর থেকেই খুনিরা পলাতক রয়েছে।

ওই হত্যাকান্ডের ঘটনার একমাস অতিবাহিত হলেও পারকুলের বস্তির নিহত সৈয়দ আলীর পরিবার ও স্বজনদের কান্না এখনও থামেনি। একটি জঘন্য ও নৃশংস হত্যাকান্ডের ঘটনায় দেশ-বিদেশে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয় এ ঘটনায়।

উক্ত ঘটনায় দায়েরকৃত মামলার তদন্তকারী কর্মকর্তা চুনারুঘাট থানার এসআই কবির হোসেন ভূইয়া। ওই হত্যাকারীদের আইনের আওতায় এনে অপরাধিদেরকে ধরে তাদের ফাঁসির জন্য জোর দাবি জানিয়েছেন এলাকাবাসীরা। উল্লেখ্য যে, হত্যাকারী পলাতক ৩ খুনিদের ধরিয়ে দিতে পারলে ১০ হাজার টাকা পুরস্কৃত করা হবে। যোগাযোগঃ সৈয়দ আলীর বড় পুত্র বাবুল মিয়া (২০), মোবা: ০১৭২৮-৪৪২২৬৩।

চুনারুঘাট (হবিগঞ্জ) সংবাদদাতা/১৩ই জুলাই, ২০১৬ ইং