বৃহস্পতিবার  ২৮শে জুন, ২০১৭ ইং  |   বৃহস্পতিবার  ১৫ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা সভা

আগস্ট ১৬, ২০১৬

শোক দিবসের আলোচনা সভা

মাজহারুল ইসলাম অনিক/চাঁদপুর প্রতিনিধি/
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা সোমবার সকালে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। আলোচনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুুরের জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল। তিনি বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু একটি উন্নত রাষ্ট্রের স্বপ্ন দেখেছেন। আজকে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার স্বপ্ন পুরণে নিরলশভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, সরকার ক্ষমতায় আসার আগে ভিশন ২০২১ নির্ধারণ করেছে তার ধারপ্রান্তে আমরা চলে এসেছি। আশা করছি ২১ সালের মধ্যে বাংলাদেশ একটি মধ্যম আয়ের দেশ হিসেবে প্রতিষ্ঠা লাভ করবে। তিনি বলেন বর্তমান সরকার এখন আগামি একুশ’শত সালতে ডেল্ডা প্লান হিসেবে নির্ধারণ করেছে। আমি আশা করি একুশ’শত সালে বাংলাদেশ বিচিত্র সোনার বাংলা হিসেবে প্রতিষ্ঠা লাভ করবে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শাহাদাৎ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল।

জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার আবু সালেহ্ মোহাম্মদ আব্দুল্লার সঞ্চালনায় অন্যান্যের মাঝে আরো বক্তব্য রাখেন, নৌ-পুলিশ সুপার সুভ্রত কুমার হালদার, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আশরাফুজ্জাান, স্বাধীনতা পুরুস্কার প্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাকের সভাপতি বিএম হান্নান, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ওচমান গণি পাটোয়ারী, যুগ্ম সম্পাদক আহসান উল্লাহ আখন্দ, অ্যাড. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, অ্যাড. মজিবুর রহমান ভূইয়া, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রুশদী, জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূইয়া, যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মোহাম্মদ বাবর, জেলা শ্রমিক লীগের সভাপতি নুরুল ইসলাম মিয়াজী, জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য সচিক অধ্যাপিকা মাসুদা নূর খান, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক এমএ হাসান লিটন প্রমুখ।
১৬ই আগস্ট, ২০১৬ ইং