শুক্রবার  ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং  |   শুক্রবার  ৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

চাঁদপুর জেলা ছাত্রলীগের বৃক্ষ রোপণ ও চারা বিতরণ করলেন ডা. দীপু মনি এমপি

আগস্ট ১৮, ২০১৬

বৃক্ষ রোপণ

মাজহারুল ইসলাম অনিক/চাঁদপুর প্রতিনিধি/ 

জাতীয় শোক দিবসের মাসব্যাপি কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুর জেলা ছাত্রলীগের আয়োজনে বৃহস্পতিবার (১৮ আগস্ট) হাসান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপণ অভিযান ও গাছের চারা বিতরণ করা হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি।

আলোচনা সভায় তিনি বলেন, ‘স্বাধীনতা বিরোধীরা পরাজয়ের প্রতিশোধ নিতেই ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যা করেছে। বঙ্গবন্ধু বেেেঁচ থাকলে অনেক আগেই সোনার বাংলা প্রতিষ্ঠিত হয়ে যেতো। আজকে তার কন্যা শেখ হাসিনার নেতৃত্বের ফলে আমরা উন্নত রাষ্ট্রের স্বপ্ন দেখছি।’তিনি আরো বলেন, ‘নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর জীবন আদর্শ সম্পর্কে জানতে হবে। আজকে মহা পুরুষের এই মহা প্রয়াণ দিবসে শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুকে তুলে ধরায় ছাত্রলীগকে আমি কৃতজ্ঞতা জানচ্ছি।’

জেলা ছাত্রলীগের সভাপতি শেখ মো. মেতালেবের সভাপতিত্বে ও সদর থানা ছাত্রলীগের সভাপতি এবিএম রেদওয়ানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহেমদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ. রফিক। এসময় জেলা ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বৃহস্পতিবার ১৮ই আগস্ট, ২০১৬ ইং