বুধবার  ২০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং  |   বুধবার  ৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

গোপালগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে ডিপ্লোমা ইন-ইঞ্জিনিয়ারিং কোর্সের উদ্বোধন সম্পন্ন

আগস্ট ১৭, ২০১৬

গোপালগঞ্জ

এম শিমুল খান/গোপালগঞ্জ প্রতিনিধি/

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পূন্যভূমি গোপালগঞ্জ জেলা শহরের বঙ্গবন্ধু সড়কে অবস্থিত গোপালগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে ৪ বছর মেয়াদী ডিপ্লোমা ইন- ইঞ্জিনিয়ারিং কোর্সের উদ্বোধন সম্পন্ন হয়েছে গতকাল ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মো: খলিলুর রহমান, জেলা প্রশাসক, গোপালগঞ্জ এবং বিশেষ অতিথি হিসেবে চৈাধূরী এমদাদুল হক, সভাপতি, গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগ ও প্রশাসক, গোপালগঞ্জ জেলা পরিষদ, মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক, গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগ, কাজী লিয়াকত আলী, মেয়র, গোপালগঞ্জ পৌরসভা, গোপালগঞ্জ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোপালগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ প্রকৌশলী নুর উদ্দিন আহমেদ।

প্রসঙ্গত, গোপালগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ এতদিন কম্পিউটার ও তথ্য প্রযুক্তি, ইলেকট্রিক্যাল ওয়ার্কস, ড্রেস মেকিং এন্ড টেইলারিং এবং ফার্ম মেশিনারিজ এই ৪টি ট্রেড নিয়ে পরিচালিত হয়ে আসছিল। উক্ত প্রতিষ্ঠানে ৪ বছর মেয়াদী ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং কোর্স চালু হওয়ায় এ অঞ্চলের সাধারণ ছাত্র ছাত্রীদের জন্য কারিগরি শিক্ষার ক্ষেত্রে একটি নতুন দ্বার উম্মোচিত হলো বলে মনে করছেন অভিজ্ঞ মহল।
১৭ই আগস্ট, ২০১৬ ইং