শুক্রবার  ২৭শে এপ্রিল, ২০১৮ ইং  |   শুক্রবার  ১৪ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

গোপালগঞ্জে স্কুল ছাত্রীর উপর পাশবিক নির্যাতন

জুন ২৯, ২০১৬

পাশবিক নির্যাতন

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে হাতা-পা ও মুখ বেধে এক স্কুল ছাত্রীকে পাশবিক নির্যাতন করেছে শামীম মোল্লা (৩৫) নামে এক পাষন্ড যুবক। মুমূর্ষু অবস্থায় ওই কিশোরীকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাতে গোপালগঞ্জ শহরের বেদগ্রাম ফড়িঙ্গাবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই এলাকার সাধারন মানুষের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। তারা এ ঘটনার বিচার চেয়ে শামীমের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছে।
বিলম্বে পাওয়া তথ্যে জানা যায়, পাশবিক নির্যাতনের শিকার ওই কিশোরী গোপালগঞ্জ শহরতলীর বেদগ্রাম হাজী নাদের আলী-সাদেক আলী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় অভিযুক্ত যুবক শামীমকে পুলিশ মঙ্গলবার রাতেই গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত শামীম বেদগ্রাম এলাকার মৃত বাচ্চু মোল্লার ছেলে।
গোপালগঞ্জের সহকারী পুলিশ সুপার আমিনুর রহমান হাসপাতাল পরিদর্শনে গিয়ে ওই কিশোরীর সাথে দেখা করে ঘটনার বর্ননা শুনেছেন। তিনি এ সময় ওই কিশোরীর চিকিৎসার খোঁজ খবর নেন।

নির্যাতনের শিকার ওই কিশোরীর মা-বাবা জানান, মঙ্গলবার সন্ধ্যায় দুই বোনকে বাড়িতে রেখে তারা কাজে বের হন। এ সুযোগে শামীম মোল্লা রাতে ওই বাড়িতে এসে বড় বোনকে বলে তোমার ছোট বোনকে ধমক দিতে তোমার বাবা আমাকে পাঠিয়েছে। বড় বোনকে ঘর থেকে বের করে দিয়ে শামীম ঘরে প্রবেশ করে। শামীম ঘরে থাকা ওই কিশোরীর হাত-পা ও মুখ বেঁধে পাশবিক নির্যাতন করে। বড় বোন বিষয়টি টের পেয়ে চিৎকার করলে নির্যাতনকারী শামীম পালিয়ে যায়। মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা ওই কিশোরীকে গোপালগঞ্জ আড়াই শ’ শয্যা জেনারলে হাসপাতালে ভর্তি করে।

খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত শামীমকে আটক করে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করে।
গোপালগঞ্জ সিভিল সার্জন ডা.শফিকুল ইসলাম চৌধূরী বলেন, হাসপাতালে ভর্তি করে ওই কিশোরীর চিকিৎসা চলছে। ডাক্তারী পরীক্ষা করার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। দ্রুত ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হবে।
গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সেলিম রেজা জানান, এ ব্যাপারে ওই কিশোরীর মা বাদী হয়ে শামীমকে আসামী করে বুধবার একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনার অভিযুক্ত শামীমকে গ্রেপ্তার করা হয়েছে।
এম শিমুল খান, সাংবাদিক, গোপালগঞ্জ/২৯শে জুন, ২০১৬ ইং