বৃহস্পতিবার  ২৬শে এপ্রিল, ২০১৮ ইং  |   বৃহস্পতিবার  ১৩ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজারে এসেনসিয়াল ড্রাগস এমডির শ্রদ্ধা নিবেদন

আগস্ট ৩১, ২০১৬

শ্রদ্ধা নিবেদন

।।এম শিমুল খান/গোপালগঞ্জ প্রতিনিধি।।
সরকারি প্রতিষ্ঠান এসেনসিয়াল ড্রাগসের এমডি প্রফেসর ডা: এহসানুল কবির জগলুর গতকাল বুধবার দুপুর ১২টায় গোপালগঞ্জে এসেনসিয়াল ড্রাগসের গোপালগঞ্জ ৩য় প্রকল্প দেখতে আসেন। গোপালগঞ্জে এসে

তিনি প্রকল্প অফিসে কর্মকর্তা-কর্মচারী, সিবিএ নেতা ও সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় যোগ দেন।
এ সময় তিনি সকলের উদ্দেশ্যে বলেন, আমার আজ এমপি, মন্ত্রী হওয়ার কথা ছিল। শুধু মাত্র বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুরোধে আমি এসেনসিয়াল ড্রাগসের এমডি হিসাবে যোগদান করি। যদি সরকার চায় তবে আমি যে কোন মুহুর্তে এ পদ ছেড়ে দিতে পারি।

তিনি আরো বলেন, গোপালগঞ্জে এই ৩য় প্রকল্পটি ২০০৪ সালে শুরু হওয়ার কথা ছিল। কিন্তু কি কারনে সে সময় তা চালু হয়নী তা আমার জানা নেই। তবে আমি আসার পর প্রকল্পটি পুনরায় চালু করি। এ প্রকল্পটি চালু হলে প্রায় ৬০০ লোকের কর্ম সংস্থান হবে। দেশের বিভিন্ন স্থানের লোকজন এখানে এসে কাজ করবে এটা গোপালগঞ্জ বাসীর গর্ব। মত বিনিময় সভা শেষে তিনি সাংবাদিকদের সাথে নিয়ে তার প্রকল্পের অস্থায়ী কার্যালয়ে বসে কিছু সময় অতিবাহিত করেন।

পরে তিনি টুঙ্গিপাড়ায় জাতির বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের মাজারে পুস্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন। তিনি সেখানে নীরবে কিছুক্ষন দাড়িয়ে থেকে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশনেন। এ সময় তার সাথে ছিলেন এসেনসিয়াল ড্রাগসের অফিসার ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি জাকির হোসেন, সাধারন সম্পাদক আলী আকবরসহ এসেনসিয়াল ড্রাগসের প্রায় দুই শতাধিক কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।
বুধবার/৩১শে আগস্ট২০১৬ ইং/১৬ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ