শুক্রবার  ২৭শে এপ্রিল, ২০১৮ ইং  |   শুক্রবার  ১৪ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

কারিনার সন্তান হওয়ার খবরে উচ্ছ্বসিত ‘বজরঙ্গি ভাইজান’-এর সেই ছোট্ট মুন্নী!

জুলাই ৫, ২০১৬

Harshali

সব গুঞ্জনের অবসান ঘটিয়ে আসছে ডিসেম্বরে প্রথম সন্তানের মুখ দেখতে চলেছেন বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রী কারিনা কাপুর। গণমাধ্যমকে এমন খবর নিশ্চিত করেছেন তার স্বামী সাইফ আলী নিজেই।

আর সহ-অভিনেত্রী কারিনার মা হওয়ার খবরে ব্যাপক উচ্ছ্বসিত ‘বজরঙ্গি ভাইজান’-এর সেই ছোট্ট মুন্নী!

আসছে ডিসেম্বরে মা হওয়ার সম্ভাবনা আছে কারিনা কাপুরের। প্রায় চার বছর হল সাইফ আলীর সঙ্গে সংসার করছেন কারিনা, কিন্তু এখনো প্রথম সন্তানের মুখ দেখেননি তিনি। বেশ ক’দিন ধরে যখন কারিনার সন্তান হওয়ার বিষয়টি আলোচনায় ঠিক তখনই সত্যি সত্যিই স্বামী সাইফ আলী তাদের সন্তান হওয়ার খবরটি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেন। আর এটা শোনার পর থেকেই নাকি সেই ‘মুন্নী’ খ্যাত শিশু অভিনেত্রী হারশালি বায়না ধরেছেন কারিনার অনাগত সন্তানের সঙ্গে দেখা করতে।

মায়ের কাছে নাকি হারশালি বারবার জিজ্ঞেস করেন, ‘আমরা কবে বেবি’র সাথে দেখা করতে যাবো?’-কারিনার সন্তান হওয়ার খবরে এমন কথায় বলিউডলাইফ.কমকে জানিয়েছেন তার মা। এসময় তিনি ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার শুটিংয়ে হারশালির সাথে কারিনা কাপুরের বেশকিছু স্মৃতিও শেয়ার করেন।

প্রসঙ্গত, ২০১২ সালে পতৌদি পরিবারের ছোট নবাব ও বলিউডের জনপ্রিয় অভিনেতা সাইফ আলী খানকে বিয়ে করেন কারিনা। অন্যদিকে এটি কারিনা কাপুরের প্রথম সন্তান হলেও স্বামী সাইফ আলী দেখবেন তৃতীয় সন্তানের মুখ। কারণ এর আগে অমৃতা রাওকে বিয়ে করেছিলেন সাইফ। সে সংসারে দুই আছে তার।

সূত্র- বাংলামেইল২৪
ই বাংলা পত্রিকা/ বিনোদন ডেস্ক- ৭/৫/২০১৬