মঙ্গলবার  ২৪শে এপ্রিল, ২০১৮ ইং  |   মঙ্গলবার  ১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

এ দেশে সন্ত্রান, জঙ্গিবাদ বিএনপি, জামায়েত সৃষ্টি করেছেঃসভাপতি চাঁদপুর জেলা আওয়ামীলীগ

আগস্ট ৯, ২০১৬

জঙ্গিবাদ ও মানবতাবিরোধী মানববন্ধনে

মাজহারুল ইসলাম অনিক/ 

চাঁদপুরে ডিপেন্স এক্স সালজার ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন ( ডেসওয়া) ট্র্যাস্টের উদ্যোগে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মানবতাবিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১টায় শাপলা চত্ত্বরে চাঁদপুরে ডিপেন্স এক্্র সোলজার ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন ( ডেসওয়া) জেলা শাখার সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ। তিনি তার বক্তব্যে বলেন,যারা দেশে ইসলাম কায়েমের নামে সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ চালাচ্ছে, তারা দেশের শ্রক্রু, স্বাধনতার শ্রক্রু, ইসলামের শ্রক্রু। বাংলাদেশ স্বাধীন দেশ, এখানের মানুষ ইসলাম ধর্মের প্রতি সব সময় বেশি দুর্বলতা থাকে। সে দুর্বলতাকে কাজে লাগিয়ে কিছু দেশদ্রোহী ইসলামের অপব্যাখ্যা দিয়ে চলছে। বাংলাদেশে আর্ন্তজাতিকচক্র এখানো রয়েছে, যে ভাবে ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছে। সে চক্রের সদস্যরা এখন আবার ইসলাম প্রতিষ্ঠার নামে জঙ্গির তান্ডব চালাচ্ছে।
এ দেশে সন্ত্রান, জঙ্গিবাদ বিএনপি, জামায়েত সৃষ্টি করেছে, বাংলাদেশে কালো টাকার রাজুত্ব জিয়াউর রহমানের হাত ধরেই শুরু হয়েছে। বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে এ দেশে আজ খাদ্য স্বয়ংসম্পন্ন হয়েছে। বাংলাদেশের উন্নয়নের বাধাগ্রস্ত করার জন্য ৭১রের সেই ঘাতকবাহিনী আবার মাথা নাড়া দিয়ে উঠেছে। যে ভাবে ৭১ সালে তাদের প্ররাস্ত করা হয়েছে, সেভাবে এখন আবার তাদের প্ররাস্ত করা হবে। এ জন্য আমাদের সকলকে জঙ্গিবাদকে না বলতে হবে।

তিনি বলেন, বাংলাদেশ থেকে যে কোন মূল্যে জঙ্গিবাদকে ধ্বংস করতে হবে। যে ভাবে যুদ্ধ করে আমরা দেশকে স্বাধীন করেছি। সে ভাবে এখন নতুন প্রজন্মকে তা প্রতিহত করতে হবে।

কেন্দ্রীয় মহাসচিব সিনিয়ার ওয়ারেন্ট অফিসার মো, সিরাজুল ইসলাম পাটওয়ারীর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, চাঁদপুর সদর উপজেলার ডিপেন্স এক্্র সোলজার ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন সভাপতি নুরুল আলম মিয়াজী, সম্পাদক শফিকুল ইসলাম, ফরিদগঞ্জ থানার সভাপতি আবদুল আউয়াল মিয়াজী, সম্পাদক মিজানুর রহমান, মতলব দক্ষিন থানার সভাপতি মুজাম্মেল হক, সম্পাদক নেয়াব মিয়া, মতলব উত্তর সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক বিল্লাল হোসেন, কচুয়ার সভাপতি আবু বকর মিজি, সম্পাদক আইয়ুব আলী, শাহরাস্তির সভাপতি আলী আকবর পাটওয়ারী, হাইমচরের সভাপতি নাজমুল হাসান, সম্পাদক রবিউল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন, জেলা শাখার সাবেক সভাপতি নজরুল ইসলাম, ওছমান গনি, বন্দেআলী জমাদার, কাজী আঃ মালেক, আঃ সোবহান, মো. শাহআলম, আফজাল হোসেন, মিজানুর রহমান, শফিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম, আঃ কাদির, আফজাল প্রধানীয়া প্রমুখ।
চাঁদপুর প্রতিনিধি/৯ই আগস্ট, ২০১৬ ইং