বৃহস্পতিবার  ২৬শে এপ্রিল, ২০১৮ ইং  |   বৃহস্পতিবার  ১৩ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

আলফাডাঙ্গায় ভবন ধ্বসে নিহত-১,আহত-৪০

আগস্ট ২৭, ২০১৬

ভবন ধ্বসে নিহত-১

বিপ্লব কুমার দাস (শাওন)/ফরিদপুর প্রতিনিধি/ 

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নের এম এ মজিদ উচ্চ বিদ্যালয় মাঠে ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা চলাকালিন স্কুলের টিনসেড পাঁকা ভবন ধ্বসে একজন নিহত এবং আহত হয়েছে অর্ধশতাধিক।শুক্রবার (২৬/০৮/১৬) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ দূর্ঘটনা ঘটে।

আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল, আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। স্থানীয় সংসদ সদস্য মো আব্দুর রহমান, সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় বিএনপির অন্যতম সদস্য শাহ মো আবু জাফর ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মু খায়রুজ্জামান হাসপাতালে আহতদের দেখতে যান। এ সময় আহতদের চিকিৎসার ব্যয়ভার বহনের এবং ধ্বসে যাওয়া টিনসেড ভবনের জায়গায় নতুন ভবন নির্মাণের ঘোষনা দেন আব্দুর রহমান এমপি।

জানা যায়, শুক্রবার বিকালে এম এ মজিদ উচ্চ বিদ্যালয় মাঠে রায়হান মাস্টার ৮দলীয় স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা চলছিল। খেলা দেখার জন্য দর্শকরা একই জায়গায় অবস্থিত বানা সরকারি প্রাথমিক বিদ্যালয় টিনসেড ভবনের টিনের ছাদে উঠে গেলে দর্শকদের ভার সইতে না পেরে ভবনের টিনের চালাসহ দেওয়াল ধ্বসে পড়ে। এতে দিঘলবানা গ্রামের আজিজার হাদির ছেলে মালেশিয়া প্রবাসি রুবেল হাদি (৩০) নিহত হয়। এ ঘটনায় অন্তত ৫০জন আহত হয় ।

গুরুতর আহত তিনজন সোহেল চৌধরী আহাদ(৩০), অলক সাহা (৩৫), ফারুক ও খালাশী(৫০) কে মেডিকেল কলেজ হাসপাতালে এবং অন্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য, আলফাডাঙ্গা বানা ফুটবল একাদশ ও নড়াইল জেলার লোহাগড়া ফুটবল একাদশ ফাইনাল খেলা খেলছিলো।

শনিবার ২৭শে আগস্ট,২০১৬ ইং/১২ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ